বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

নীলফামারীতে বকেয়া বেতনের দাবিতে মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন

Rouful Alam
  • আপডেট টাইম: রবিবার ১৯ জানুয়ারী, ২০২০
  • ৪৬৯ বার পঠিত

সুবাস চন্দ্র সরকার, নীলফামারী:
বকেয়া বেতন-ভাতার দাবিতে মানববন্ধন করেছে নীলফামারীর সৈয়দপুরের হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-কর্মচারীরা। আজ রোববার সৈয়দপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন ওই মাদ্রাসার বেতনভাতা বঞ্চিত শিক্ষক-কর্মচারীরা।
দুপুর ১২টায় শুরু হয়ে ঘন্টাব্যাপী মানববন্ধনে হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-কর্মচারীাভ অংশ নেন। এ সময় শিক্ষক-কর্মচারীরা অবিলম্বে বকেয়া বেতন-ভাতা প্রদানসহ মাদ্রাসা সুপার বরিজ উদ্দিনের স্বেচ্ছাচারিতার বিচারের দাবি সম্বলিত লেখা ব্যানার, পোস্টার প্রদর্শন করেন।
মানববন্ধন চলাকালে সেখানে এক সংক্ষিপ্ত বক্তব্যে বেতন বঞ্চিত শিক্ষকরা মাদ্রাসা সুপার বরিজ উদ্দিনকে দুর্নীতিবাজ ও স্বেচ্ছাচারী হিসেবে উল্লেখ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ শিক্ষকদের সঙ্গে উদ্ধত্যপূর্ণ আচরণ করে আসছেন। মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতির সঙ্গে তার বনিবনা না হওয়ায় গত আগস্ট মাস থেকে শিক্ষক-কর্মচারীদের বেতন ভাতা আটকে দিয়েছেন তিনি।
বক্তারা অবিলম্বে বেতন ভাতা প্রদানে সৈয়দপুর উপজেলা উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) আশু হস্তক্ষেপ দাবি করেন।
এ ব্যাপারে সৈয়দপুর হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদ্রাসার সুপার বরিজ উদ্দিন বেতন বন্ধের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ নিয়ে উপজেলা প্রশাসন তদন্ত করছে। তদন্ত শেষে বিষয়টির সমাধান হবে।’

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ