রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

আনোয়ারায় ৬শ,লিটার চোলাই মদসহ গ্রেফতার ৩

রউফুল আলম
  • আপডেট টাইম: সোমবার ২৩ নভেম্বর, ২০২০
  • ১৬৬ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা

আনোয়ারা উপজেলায় ১৫ বস্তা চোলাই মদসহ ৩জন কে গ্রেফতার করেছে আনোয়ারা থানার রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ি।

১৯শে নভেম্বর বৃহস্পতিবার ভোর সকাল ছয়টার দিকে উপজেলার বারশত ইউনিয়নের কালিবাড়ি ভুঁইয়া মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো,২নং বারশত ইউনিয়নের পশ্চিমচাল গ্রামের মৃত নুরুল হকের ছেলে মোঃ বেলাল হোসেন(৪০),গুন্দীপ গ্রামের হাসমত আলীর ছেলে মোঃ লিটন(২৮) একই গ্রামের মৃত আবদুল মোতালেবের ছেলে নজির আহমেদ (৫০) অপর আসামি চাপাতলী এলাকার মৃত পেচু মিয়ার ছেলে মোঃ জানে আলম(৩৫) পলাতক রয়েছে।

মামলার এজহার সুত্রে জানা যায়,১৯ নভেম্বর আনোয়ারা থানাধীন বারশত ইউনিয়ন এলাকায় বিশেষ অভিযান ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে যে কালিবাড়ি ভুঁইয়া মার্কেট এলাকায় কতিপয় লোক সিএনজি করে চোলাইমদ নিয়ে বিক্রির উদ্দেশ্যে অপেক্ষামান। তাতক্ষনিক রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ির কমর্রত এস আই মোবারক হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় অভিযান চালিয়ে তাদেরকে চোলাইমদসহ গ্রেফতার করা হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় ৩ জনই সিএনজি চালক। তারা অধিক আয়ে দেউলিয়া হয়ে প্রকৃত মালিকের সাথে যোগসাজগে কাজ করে আসছিল। এই চোলাই মদের মূল মালিক গুন্দীপ গ্রামের হাজ্বী নাছির বলে তারা প্রাথমিক জিজ্ঞাবাদে স্বীকারোক্তি দেন।

এ ব্যাপারে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার জানান,গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে যে কালিবাড়ি ভুঁইয়া মার্কেট এলাকায় মাদক বিক্রির উদ্দেশ্যে কতিপয় লোক অপেক্ষামান।খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে সহ ৬’শ লিটার চোলাইমদ আটক করে থানায় নিয়ে আসা হয়। এতে একজন পলাতক রয়েছে এবং চোলাইমদের মালিক সহ বাকিদের আইনের আওতায় আনার জন্য দ্রুত চেষ্টা চালানো হবে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ