মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

সিএমপির শ্রেষ্ঠ এসি কর্ণফুলীর ইয়াসির আরাফাত

রউফুল আলম
  • আপডেট টাইম: মঙ্গলবার ২৪ নভেম্বর, ২০২০
  • ১৩২ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা

প্রতিবারের মতো ধারাবাহিকতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে সিএমপি নভেম্বর মাসে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩শে নভেম্বর সোমবার দামপাড়াস্থ সিএমপি সদর দপ্তরের কনফারেন্স হলরুমে সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর (পিপিএম-সেবা)।

এতে চলতি মাস নভেম্বর ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও ভাল কাজের জন্য শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (এসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন কর্ণফুলী জোনের মোঃ ইয়াসির আরাফাত।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর সকল থানা ও নগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার নির্দেশনা দেন। মাদক ও ছিনতাই প্রতিরোধে জোনের উপ-কমিশনারদের আরো তৎপর হতে নির্দেশনা দেন।

প্রসঙ্গত, নভেম্বর মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫৪ (চুয়ান্ন) জন পুলিশ সদস্যকে নগদ ২ লক্ষ ৭৩ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ