সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:০১ অপরাহ্ন

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আ’লীগের, সাধারণ সম্পাদক বিএনপি’র

সাগর হোসেন, জয়পুরহাট
  • আপডেট টাইম: শনিবার ২৮ নভেম্বর, ২০২০
  • ৪৩৫ বার পঠিত

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল এবং সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত এ্যাডঃ মোঃ শাহিনুর রহমান শাহীন নির্বাচিত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার এ্যাডঃ আব্দুর রহমান-২ এ ফল ঘোষণা করা করেন।

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির ১১ সদস্যের কমিটিতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ২ জন এবং বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ ৯ জন নির্বাচিত হয়।

শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা আইনজীবী ভবনে বিরতীহীনভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এক বছর মেয়াদের এ নির্বাচনে মোট ১৮৬ জন ভোটারের মধ্যে ১৮৫ জনের ভোটে অন্যান্য বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি এ্যাডঃ মোঃ আইয়ুব আলী, যুগ্ম সাঃ সম্পাদক এ্যাডঃ মোঃ আলমগীর কবির, অর্থ সম্পাদক এ্যাডঃ এ.কে.এম আবু সুফিয়ান পলাশ, প্রচার, প্রকাশনা ও লাইব্রেরী সম্পাদক এ্যাডঃ রিনার ফেরদৌস রিনি, নিরীক্ষা সম্পাদক এ্যাডঃ মোঃ আব্দুল মোমিন হামিদুল, সদস্য এ্যাডঃ মোঃ নূর-ই আলম ছিদ্দিকী, সদস্য এ্যাডঃ শহিদুল ইসলাম (৩), সদস্য এ্যাডঃ মোঃ গোলাম মওদুদ শাহরিয়ার। এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের অ্যাপায়ন, ক্রীড়া, সংস্কৃতি ও সমাজকল্যাণ সম্পাদক এ্যাডঃ নিগার সুলতানা রিক্তা নির্বাচিত হয়েছেন।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ