মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

সৈয়দপুরে আলোপথ নিউজ ও এপিএন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রউফুল আলম
  • আপডেট টাইম: শুক্রবার ২৭ নভেম্বর, ২০২০
  • ১৯২ বার পঠিত

ইন্দো-বাংলা নিউজ ডেক্সঃ 

নীলফামারীর সৈয়দপুরে অনলাইন নিউজ পোর্টাল আলোপথ নিউজ ও এপিএন টিভি এপিএন ২৪ ডট টিভি’র তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে ।

শুক্রবার শহরের শহীদ তুলশীরাম সড়কের নিজস্ব কার্যালয়ে নানা কর্মসূচির মাধ্যমে দিনটি পালন করা হয়।

বিকাল ৪টায় 
কেক কাটা, আলোচনর সভা ও সম্মাননা ক্রেস্ট প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

এতে এপিএন টিভির চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুল মোমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, পুলিশ পরিদর্শক (সৈয়দপর সার্কেল) মোমেনুল ইসলাম, সাপ্তাহিক নীলফামারী চিত্রের সম্পাদক ও সৈয়দপুর প্রেস ক্লাবের আহবায়ক মোকসুদ আলম, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু।

 


পৌর কাউন্সিলর আব্দুল খালেদ সাবু, সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন এপিএন টিভির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরিফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান এম এ রহমান ও বার্তা সম্পাদক . সোহেল, সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, ডলফিন, সাকিব, হামিদুর, মমিন আজাদ, মিজান মহসিন,  আলমে কবির, জুয়েল, লিমন, রুবেল, ও কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক, সাংবাদিক মোঃ  রউফুল আলম, ডিমলা প্রতিনিধি মোহাম্মদ আলী সানু। পরে অতিথি, সঞ্চালক ও শ্রেষ্ঠ প্রতিনিধিদের হাতে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে গনমাধ্যম ব্যক্তিত্ব ও সূধীজনেরা উপস্থিত ছিলেন ।

 

 

সবশেষ সুরের আলো সাংস্ক্রতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা  করেন দৈনিক তৃতীয় মাত্রার নীলফামারীর জেলা প্রতিনিধি সাংবাদিক আমিরুল হক, ও বাংলাদেশ রংপুর বেতার সঞ্চালক সামিউল হাসান লিটন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ