শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

চন্দনাইশে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ২

রউফুল আলম
  • আপডেট টাইম: শুক্রবার ২৭ নভেম্বর, ২০২০
  • ১৬৪ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা

চন্দনাইশে মাদ্রাসা পড়ুয়া ৯ম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ২ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ২৪শে নভেম্বর বিকেলে পুলিশ অভিযান চালিয়ে বরকল ব্রিজের পূর্ব পাশ থেকে ভিকটিম কিশোরীকে উদ্ধার ও ২ অপহরণকারীকে গ্রেপ্তার করে।

জানা যায়, বরকল ইউনিয়নের পাঠানদণ্ডি তাহেরিয়া সাবেরিয়া মাদ্রাসার ৯ম শ্রেণীর ঐ শিক্ষার্থীকে মঙ্গলবার সকালে অপহরণ করে নিয়ে যাওয়ার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন ভিকটিমের মা।

অভিযোগের সূত্র ধরে চন্দনাইশ থানা পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান নিশ্চিত করে এবং একইদিন বিকেলে বরকল ব্রিজের পূর্ব পাশ থেকে ২ অপহরণকারীকে গ্রেপ্তার করে। এ সময় ভিকটিম কিশোরীটিকে ও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো আনোয়ারা উপজেলার খুরুশকুল এলাকার মৌলানা নুরুল কাদেরের পুত্র মো. সাজ্জাদ কাদের (১৯) ও একই উপজেলার জুঁইদণ্ডি এলাকার কামাল উদ্দীনের পুত্র জাহিদুল ইসলাম (২০)।

চন্দনাইশ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন গ্রেপ্তারকৃত সাজ্জাদ কাদের ও ভিকটিম ঐ কিশোরী পাঠানদণ্ডি তাহেরিয়া সাবেরিয়া মাদ্রাসার একই ক্লাসে পড়ে। তাদের মধ্যে সম্পর্কের সূত্র ধরে এই ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি।

এ ব্যাপারে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে ৩ জনকে আসামী করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। ইতিমধ্যে ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বুধবার আদালতে প্রেরণ করা হবে। বাকী আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ