শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

বগুড়ায় হত্যা মামলার প্রধান আসামি ফোকরা গ্রেফতার পিস্তল উদ্ধার

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়ায় যুবলীগ নেতা আবু তালেব হত্যার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।
বগুড়ার সাবগ্রাম আঁকাশতারা এলাকায় থেকে প্রধান আসামী ফিরোজ ওরফে ফোকরাকে (২৫) গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।
গতকাল সোমবার (২২ জুন) নওগাঁ জেলার বদলগাছী উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সেসময় তার থেকে বিদেশী পিস্তল ও চাকু উদ্ধার করে র‌্যাব-১২।
আজ মঙ্গলবার (২৩ জুন) দুপুর ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বগুড়া র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন থেকে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার বিকেল ৫টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলা থেকে ফিরোজকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি দল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন তিনি।
পরে র‌্যাব সদস্যদের কাছে হত্যায় ব্যবহৃত অস্ত্রের সন্ধান দেন ফিরোজ। তার তথ্যের ভিত্তিতে বগুড়া সদরের মাটিডালি-বনানী ২য় বাইপাস সড়কের পূর্ব পাশের কর্ণপুর এলাকায় র‌্যাবের একটি টিম যায়।
সেসময় এলাকার পূর্বপাড়া মৃত জব্বার প্রামানিকের কবরের পাশে একটি জঙ্গলের ভিতর থেকে হত্যাকাণ্ডের ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। সেসময় ১ টি চাকু, ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ২টি মোবাইল এবং ৩ ট সিমকার্ড জব্দ করা হয়।
র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী সুপার মোস্তাফিজুর রহমান জানান, ফিরোজ ওরফে ফোকরাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।
উল্লেখ্য, গত ১৪ জুন বগুড়ার সদরের সাবগ্রাম আঁকাশতারা এলাকায় যুবলীগ নেতা আবু তালেব (৩৫) হত্যাকাণ্ডের শিকার হন। ঘটনার পরিপ্রেক্ষিতে তালেবের স্ত্রী রোখসানা বেগম বাদী হয়ে ১৫ জুন একটি হত্যা মামলা করেন। হত্যার ভিত্তিতে ফিরোজ ওরফে ফোকরাকে (২৫) প্রধান আসামী করা হয়। নিহত আবু তালেব শহর যুবলীগের সাবগ্রাম বন্দর কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি