বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ অপরাহ্ন

জয়পুরহাটে ২২ জন গ্রেফতার

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট
  • আপডেট টাইম: রবিবার ৬ ডিসেম্বর, ২০২০
  • ২২১ বার পঠিত

জয়পুরহাটে পৃথক পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও জুয়াড়িসহ ২২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৫ ডিসেম্বর) তাদের গ্রেফতার করা হয়।

অভিযানে ১৯১ বোতল ফেন্সিডিল, ২০ গ্রাম গাঁজা, কলকি, জুয়া খেলার অর্থ, ১২ প্যাকেট তাস, যৌন উত্তেজক ২৬ বোতল সিরাপ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, এমদাদুল হক (৩৬), মাদকসেবীরা হলেন, রবিন চন্দ্র বর্মন (৫০), লুৎফর রহমান (৫৫), রিপন সরদার (৩৫), সুবল চন্দ্র সরকার (৪৫), শামসুল আলম (৬৫), সুমন মিয়া (১৯), মীম হোসেন (২০), আব্দুর রহমান রনি (১৯), ফাহিম হোসেন রুহি (১৯), সাদেক হোসেন (১৯), রুবেল হোসেন (২২), সুজন মিয়া (৪৫), তারাজুল মিয়া (৩৮), আরিফুল ইসলাম (২৮), হামীম হোসেন (২০) এবং জুয়া খেলা অবস্থায় হাবিবুর রহমান (৫০), জিল্লুর রহমান (৩৯), সুজাউল হক (৫০), বুলু মিয়া (৪২), সারাফাত হোসেন নাসির (২২) ও পারভেজ মোশারফ (২০) কে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম. মোহাইমেনুর রশিদ জানান, শনিবার বিকেল হতে রাত সাড়ে ১১ পর্যস্ত পাঁচবিবি উপজেলার চেচড়াঁ, সদর উপজেলুৃার দুর্গাদহ বাজার ও চকজগদীশপুর এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক, মাদকসেবন ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২২ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ