সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১০ অপরাহ্ন

কিশোরগঞ্জে রোকেয়া দিবসে তিন জয়িতাকে সংবর্ধনা

রউফুল আলম
  • আপডেট টাইম: বুধবার ৯ ডিসেম্বর, ২০২০
  • ২৭৭ বার পঠিত

স্টাফ রিপোর্টরঃ

“কমলা রঙের বিশ্বে নারী, বাধার পথ দেবেই পাাড়ি ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায়,উপজেলা পরিষদ হলরুমে বুধবার সকালে তিনটি ক্যাটাগরিতে নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখার জন্য উপজেলার তিন নারীকে জয়িতা পুরস্কার, সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জয়িতা অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় সফল নারীদের সম্মাননা দেওয়া হয়।

নীলফামারীর কিশোরগঞ্জে জয়িতাদের সংবর্ধনা দিয়েছে, উপজেলা নির্বাহী অফিসার মোছা: রোকসানা বেগম ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাম্মৎ সাবিকুন্নাহার। এসময় আরো উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম নুরুল আমিন শাহ্‌, প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আক্তার, প্রকৌশলী অফিসার মোঃ মাজিদুল হক, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, কিশোরগঞ্জ এরিয়ার প্রোগ্রাম অফিসার সানজিদা আনছারী, সাংবাদিক রউফুল আলম  ও আব্দুল গফ্ফার রাজু প্রমুখ।

উপজেলা পর্যায়ের অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনের জন্য মোছা: রাশেদা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য মোছা: মুক্তা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোগে জীবন শুরু করার জন্য মোছা: লিপি বেগম কে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় তাদের সংবর্ধনা ও সম্মাননার ক্রেস্ট সহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ