সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১২ অপরাহ্ন

কিশোরগঞ্জে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত 

রউফুল আলম
  • আপডেট টাইম: রবিবার ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১৬৯ বার পঠিত

মোঃআশরাফুল ইসলাম রাজু
নীলফামারি জেলা প্রতিনিধিঃ
পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নীলফামারির কিশোরগঞ্জে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় আয়োজিত অনুষ্ঠানে এ এস আই জুয়েল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল ইসলাম।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃআব্দুল আউয়ালের সভাপতিত্বে বক্তব্য রাখেন এস আই জাহাঙ্গীর আলম,এস আই আনোয়ার ইসলাম,সাবেক উপজেলা চেয়াম্যান মো.রশিদুল ইসলাম, সাংবাদিক আশরাফুল ইসলাম রাজু,আদর আলি, জাহাঙ্গীর ইসলাম, সামসুজ্জামান সুমন সহ প্রমুখ।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে বলে জানান তিনি।
সভাপতি অফিসার ইনচার্জ জনাব আব্দুল আউয়াল আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উপস্থিত বাংলাদেশ প্রেসক্লাব এর প্রতিনিধি সাংবাদিক আশরাফুল ইসলাম রাজু তার বক্তব্যে বলেন,বর্তমানে কিশোরগঞ্জ থানার প্রশাসনিক ব্যাক্তিরা যেভাবে জনগনের দোরগোড়ায় গিয়ে সেবা পৌচ্ছে দিচ্ছে যা নীলফামারি জেলার অন্য সকল থানার মধ্যে একটি বিরল দৃষ্টান্ত হয়ে দ্বারিয়েছে কিশোরগঞ্জ থানা।সাধারন লোকেরা বলছে বর্তমানে দায়িত্বরত অফিসার ইনচার্জ মহাদয়ের এমন সঠিক দায়িত্বভার যা কিশোরগঞ্জবাসির জন্য আশীরর্বাদ সরুপ হয়ে এসেছে।
বড়ভিটা ইউনিয়ানের পক্ষ থেকে জনাব মোঃফরিদ হোসেন বলেন, বিট পুলিশিং কার্যক্রম চালু হওয়ার পর থেকে বড়ভিটার দায়িত্বরত অফিসারেরা যেভাবে তাদের দায়িত্ব পালন করে যাচ্ছে এতে করে আমরা বড়ভিটা বাসিরা বর্তমানে মাদক সহ সকল ধরনের অপকর্ম থেকে অনেকটাই ভালো রয়েছি।পুলিশের এমন দায়িত্ববোধ যেন আগামীদিনেও বহাল থাকে এমন প্রত্যাশা সর্বস্তরের মানুষের।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ