রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সামসুল আলমের দাফন সম্পন্ন

রউফুল আলম
  • আপডেট টাইম: সোমবার ২১ ডিসেম্বর, ২০২০
  • ১৮১ বার পঠিত

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সামসুল আলমের দাফন সম্পন্ন

জয়নাল আবেদীন, স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ (নীলফামারী)ঃ

নীলফামারীর কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম ওরফে ব্যাংক আলমের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন। সোমবার সকাল ১১ টায় ঐতিহ্যবাহী কালিকাপুর কৃষি ও কারিগরি কলেজ মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম, কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল ও পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

এর আগে জানাজা নামাযে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাবিবুর রহমান হাবুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, হারুন- অর রশীদ মাস্টার, মহিলা কারিগরি কলেজের অধ্যক্ষ সুজাউদ্দৌলা লিপটন, কিশোরগঞ্জ  প্রেসক্লাবের  যুগ্ন আহবায়ক প্রফেসর মোঃ রউফুল আলম ও বাংলাদেশ প্রেস ক্লাবের কিশোরগঞ্জ শাখার সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ অংশগ্রহণ করেন।

 

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম  (৭২) রবিবার সকাল ১১ টায়  নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)। মৃতুকালে তিনি স্ত্রী, চার কন্যা, ছোট ভাই মোঃ শামসুজ্জোহাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ