সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

তারাগঞ্জে শ্রদ্ধাঞ্জলির শেষ ঠিকানা হলো উপজেলা প্রশাসনের টয়লেটের পাশে

ইন্দোবাংলা ডেস্ক
  • আপডেট টাইম: বুধবার ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৪৫ বার পঠিত

 

খায়রুল আলম বিপ্লব,তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি :

রংপুরের তারাগঞ্জে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে শেখ মুজিবুর রহমানের ম্যুরালে উপজেলা প্রশাসনের সামনে শ্রদ্ধা জানিয়ে পুষ্প অর্পন করা হয়। পরেরদিন থেকে আজ (বুধবার) পর্যন্ত উক্ত শ্রদ্ধাঞ্জলি উপজেলার টয়লেটের পাশে শোভা পাচ্ছে। ফলে শহীদদের প্রতি অসম্মান করা হচ্ছে বলে অনেকে মনে করেন। গত মঙ্গলবার উপজেলার আইনশৃঙ্খলা সভায় সকল সদস্য উপস্থিত থাকলেও এবিষয়ে কেউ কোন মন্তব্য করেননি। উপজেলা সমাজ সেবা ও মৎস্য অফিসের সামনে উপজেলা হলরুম সংলগ্ন উক্ত টয়লেটটি স্থাপিত এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষের নিচেই অবস্থিত। প্রতিদিন বিভিন্ন গ্রাম থেকে বিভিন্ন দপ্তরে সেবা নিতে আসা লোকজন এসে এ দৃশ্য দেখে ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, যাদের রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছে তাদের প্রতি এরকম অসম্মানজনক আচরণ করা মোটেই সমুচিন হয়নি উপজেলা প্রশাসনের। নাম প্রকাশ না করার শর্তে অনেকে বলেন, যে প্রশাসন এই সমস্ত বিষয় দেখভাল করবে তারাই এইসব কাজ করছে।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, এবিষয়টি আমার জানা নেই। কে করেছে তাও আমি জানি না। আপনার কাছ থেকে প্রথম জানলাম।
উপজেলা পরিশদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটনের মুঠোফোনে ফোন দেওয়া হলে তিনিফোন রিসিভ না করায় তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি
মোবা : ০১৭২২১৬১৬৬৪

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ