সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

জয়পুরহাটে নব নির্বাচিত জেলা আ’লীগের সভাপতি ও সম্পাদকে সংবর্ধনা

আহসান হাবীব আরমান, জয়পুরহাট।
  • আপডেট টাইম: বুধবার ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৯০ বার পঠিত

জয়পুরহাট জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকে সংবর্ধণা প্রদান দেয়া হয়েছে। বুধবার বিকেলে পাঁচবিবি উপজেলা আ’লীগের উদ্দ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহামুদ স্বপন।

তিনি বলেন, ২০১৩ সালে সাঈদীকে চাঁদে দেখার নাম করে জামাত-বিএনপি আন্দোলনের নামে সারাদেশে ন্যায় পাঁচবিবির পূর্বাঞ্চলের অসংখ্য আ.লীগ নেতা-কর্মীদের ঘরবাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। ২০১৪-১৫ সালে অসংখ্য মানুষ গৃহহারা হয়েছে বলে অভিযোগ করেন তিনি ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন নব নির্বাচিত জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সাধারন সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনিরুল শহীদ মুন্না, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, আক্কেলপুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পাঁচবিবি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা, সাধারন সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক এইউএম মাসুদ রেজা, সাধারন সম্পাদক খোরশেদ আলমসহ আ’লীগ ও অঙ্গসংসঠনের নেত্রীবৃন্দরা।

ইন্দোবাংলা/আর, কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ