শুক্রবার, ১৮ Jun ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে জনপ্রিয়তার শীর্ষে পুটিমারী ইউপি’র চেয়ারম্যান প্রার্থী মোখলেছুর রহমান

রউফুল আলম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২০০ বার পঠিত

জয়নাল আবেদীন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ঃ

 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার  পুটিমারী ইউনিয়নের বাংলাদেশ জাতীয় পার্টি পুটিমারী ইউনিয়ন শাখার সিনিয়র সহ-সভাপতি, সমাজসেবক ও শিক্ষক  মোঃ মোখলেছুর রহমান চেয়ারম্যান প্রার্থী হিসেবে এখন থেকে প্রচারণা চালাচ্ছেন। তিনি আলহাজ্ব আদেলুর রহমান আদেল এমপি- এর একমাত্র মনোনিত চেয়ারম্যান প্রার্থী। তিনি ভেড়ভেড়ী কামাল উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। মানবতা ও সমাজসেবার ক্ষেত্রে আলোড়ন সৃষ্টিকারী মোঃ মোখলেছুর রহমান জনপ্রিয়তার শীর্ষে।

চেয়ারম্যান প্রার্থী মোঃ মোখলেছুর রহমান এই প্রতিবেদককে জানান, পুটিমারী ইউনিয়নের গরীব অসহায় মেহনতি মানুষদের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করতে চাই। তাদেরকে যেন চেয়ারম্যান-মেম্বারদের পিছনে ছুটতে না হয়। বরং চেয়ারম্যান-মেম্বাররা যেন অসহায় দারিদ্র্য দুর্দশাগ্রস্থ্য মানুষদের খুঁজে সেবা পৌঁছে দিতে পারে এই হোক চেয়ারম্যান-মেম্বারদের মূলনীতি।

সর্বশেষ সকলের নিকট তিনি দোয়া চেয়ে বলেন, চেয়ারম্যান প্রার্থী হিসেবে সবাই আমার জন্য দোয়া করবেন। এবং সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থী।

এ বিষয়ে স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে সকল প্রার্থীগণ প্রতিটি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরতে শুরু করেছেন ভোটের জন্য, তবে এসব বিষয় থেকে একটু এগিয়ে রয়েছেন এবং সকলের মুখে মুখে রয়েছেন মোঃ মোখলেছুর রহমান । কারণ তিনি একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ। তিনি অল্প বয়সে মানবতার সেবক হিসেবে জনপ্রিয়তা লাভ করেছেন। তার মধ্যে সততার আলো দেখেছেন স্থানীয় ভোটাররা।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ