সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০৩ অপরাহ্ন

সাজেদা ক্লিনিককে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে প্রতিবাদ

রউফুল আলম
  • আপডেট টাইম: শনিবার ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৯৮ বার পঠিত

নিউজ ডেস্ক : 

সাজেদা ক্লিনিক ও তার মালিকের বিরুদ্ধে  মিথ‍্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে “সাজেদা ক্লিনিকে”র স্বত্বাধিকারী  মো: শরিফুল ইসলাম প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি বলেন,  প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্লিনিকের ক্ষতি করার জন্য।

নিম্নে তার প্রতিবাদটি তুলে ধরা হল:

আমি মোঃ শরিফুল ইসলাম। প্রোপাইটার সাজেদা ক্লিনিক, বঙ্গবন্ধু সড়ক, সৈয়দপুর, নীলফামারী।

গত ২২ নভেম্বরর ‘নয়া দিগন্ত’ ও নীলফামারীর সৈয়দপুর উপজেলার সাপ্তাহিক ‘দাগ’, ২৩ নভেম্বর সাপ্তাহিক সৈয়দপুর বার্তা’ এবং তৃতীয় মাত্রাসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে ‘নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষন’ শিরোনামে সৈয়দপুর শহরের স্বনামধন্য চিকিৎসা সেবা দানকারী প্রতিষ্ঠান “সাজেদা ক্লিনিক” কে জরিয়ে একটি মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করা হয়েছে।

যা এই সেবাদানকারী প্রতিষ্ঠানকে ধ্বংস করার চক্রান্তে কতিপয় সংবাদকর্মী নিজেদের স্বার্থ চরিতার্থের বহিঃপ্রকাশ ঘটিয়েছে। এ ঘটনায় যে মামলা দেখানো হয়েছে। তা সৈয়দপুর থানায় ওই ঘটনার আরজিতে উল্লেখ ছিল না। পুলিশি তদন্তেও সিসি ফুটেজে সাজেদা ক্লিনিকে এমন কোন ঘটনার অস্তিত্ব পাওয়া যায় নি। ঘটেনি কোন ধর্ষনের ঘটনা। মুলত ওই সকল সংবাদকর্মীরা মোটা অংকের টাকার দাবিতে এমন হীন মনস্ক কাজ করেছে। যার প্রমান স্বরুপ সিসি ফুটেজ রয়েছে। তাই এই মিথ্যা খবরের বিরুদ্ধে আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি ওই সকল সংবাদকর্মীর বিরুদ্ধে মাননীয় আদালতে মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ