শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে জনসমার্থনে এগিয়ে মোঃ আব্দুর রউফ গোলাপ

রউফুল আলম
  • আপডেট টাইম: মঙ্গলবার ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৮২ বার পঠিত

 

মোঃ আব্দুল গাফ্ফার রাজু, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার  ৯ নং মাগুড়া ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ মাগুড়া ইউনিয়নের সিনিয়র সভাপতি ও সমাজসেবক মোঃ আব্দুর রউফ গোলাপ চেয়ারম্যান প্রার্থী হিসেবে এখন থেকে প্রচারণা চালাচ্ছেন। মানবতা ও সমাজসেবার ক্ষেত্রে আলোড়ন সৃষ্টিকারী মাগুড়া ইউনিয়নে জনসমার্থনে জনপ্রিয়তার শীর্ষে।

 

নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী  এই প্রতিবেদককে জানান, নতুন প্রজন্ম, নতুন আশা, চাইযে শুধু ভালবাসা।  মাগুড়া ইউনিয়নের গরীব অসহায় মেহনতি মানুষদের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করতে চাই। তাদেরকে যেন চেয়ারম্যান-মেম্বারদের পিছনে ছুটতে না হয়। বরং চেয়ারম্যান-মেম্বাররা যেন অসহায় দারিদ্র্য দুর্দশাগ্রস্থ্য মানুষদের খুঁজে সেবা পৌঁছে দিতে পারে এই হোক চেয়ারম্যান-মেম্বারদের মূলনীতি।

সর্বশেষ সকলের নিকট তিনি দোয়া চেয়ে বলেন, নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হিসেবে সবাই আমার জন্য দোয়া করবেন। এবং সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থী।

এ বিষয়ে স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে সকল প্রার্থীগণ প্রতিটি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরতে শুরু করেছেন ভোটের জন্য, তবে এসব বিষয় থেকে একটু এগিয়ে রয়েছেন এবং সকলের মুখে মুখে রয়েছেন মোঃ আব্দুর রউফ গোলাপ । কারণ তিনি একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ। তিনি অল্প বয়সে মানবতার সেবক হিসেবে জনপ্রিয়তা লাভ করেছেন। তার মধ্যে সততার আলো দেখেছেন স্থানীয় ভোটাররা। ভোটারদের দাবী আওয়ামীলীগের সিনিয়র সভাপতি মোঃ আব্দুর রউফ গোলাপকে যেন নৌকা প্রতীক বরাদ্ধ দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ