সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৬ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বগুড়া সান্তাহারে আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজের অভিযোগে খদ্দের সহ দেহপসারিনী গ্রেফতার

ময়না টিভি সংবাদাতাঃ দেশে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে এরই মাঝে কিছু লোভী মুনাফাখোর অনৈতিক কার্য্যক্রম চালিয়ে যাচ্ছে।
বগুড়ার সান্তাহারের আবাসিক হোটেলে অসামাজিক কার্যক্রমে লিপ্ত থাকার অভিযোগে গতকাল রাতে থানা পুলিশ পলাশ বোর্ডিংয়ে অভিযান চালিয়ে ৪ নারীসহ ১০জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো গাইবান্ধা সদরের নারায়নপুর গ্রামের সুজন মিয়া (২৫), আত্রাই উপজেলার সাহাগোলার রুবেল (২৭), নওগাঁর শেরপুরের ওবাইদুল (৩২), বানিপুরের আব্দুল রশিদ (২৪), ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার চাচরার ইউসুফ আলী (২৪), বগুড়ার পার্বতীপুরের স্বপন (৩৮), বগুড়ার শিবগঞ্জের জুলি বেগম (২০), নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জের পারভিন খাতুন বৃষ্টি (২৪), সাঘাটা বোনারপাড়ার রুপা বেগম (১৯) ও রাজশাহীর তালাইমারির শাবানা (২৬)। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, পলাশ বোর্ডিংয়ে অভিযান চালিয়ে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে উল্লেখিত ৪ নারীসহ ১০ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি