শুক্রবার, ১৮ Jun ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

হ্যালো ছাত্রলীগ এ্যাম্বুলেন্স উদ্বোধন

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: শুক্রবার ১ জানুয়ারী, ২০২১
  • ১২৫ বার পঠিত

জনসেবায় বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে চালু হয়েছে ‘হ্যালো ছাত্রলীগ এ্যাম্বুলেন্স’। হ্যালো ছাত্রলীগের নির্ধারিত একটি মোবাইল নম্বরে একটি ফোন কলেই সেবা দিতে ঘরের দুয়ারে পৌঁছে যাবে সঙ্কটাপন্ন রোগী পরিবহনের এ্যাম্বুলেন্স।

আজ বান্দরবান অরুণ সারকি টাউন হলে জেলা ছাত্রলীগের উদ্যোগে ‘হ্যালো ছাত্রলীগ এ্যাম্বুলেন্স’ এর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ।

মন্ত্রী এ সময় বলেন, বান্দরবান জেলা ছাত্রলীগ জনসেবায় একটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে। এ উদ্যোগের ফলে গরিব ও অসহায় রোগীরা সেবা পেয়ে উপকৃত হবেন। তিনি এ ধরনের উদ্যোগ প্রতিটি উপজেলায় ছড়িয়ে দেওয়ার আহ্বান জনান।

উদ্বোধনের পর এ্যাম্বুলেন্সটি বান্দরবান পার্বত্য জেলা পরিষদে হস্তান্তর করা হয়। সেখানে নির্দিষ্ট একটি নম্বরে যে কেউ ফোন করে যোগাযোগ করলে নামমাত্র ফিতে যে কোনো রোগী এ্যাম্বুলেন্স সেবা গ্রহণ করতে পারবে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এটিএম কাওছার হোসেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য কাজল কান্তি দাশ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

ইন্দোবাংলা/আর. কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ