শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

সৈয়দপুর পৌর৬ নং ওয়ার্ডকে ডিজিটাল ও মাদক মুক্ত ওয়ার্ড হিসেবে গড়তে চাই- শাহিনুর ইসলাম মিঠু

রউফুল আলম
  • আপডেট টাইম: শনিবার ২ জানুয়ারী, ২০২১
  • ২০৭ বার পঠিত

সৈয়দপুর পৌর

ইন্দো বাংলা নিউজ ডেক্সঃ

 

সদা হাস্যজ্জল সদালাপি মানুষ তিনি। এলাকায় রয়েছে অনেক সুনাম। ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন এই হাস্যজ্জল মানুষটি। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ আদর্শ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমন করতে পারেনি। এসব কারনেই এলাকার অনেকেই প্রশংসা করেন নাম তার মোঃ শাহিনুর ইসলাম মিঠু । তিনি সৈয়দপুর পৈৗরসভার মোঃ শাহিনুর ইসলাম মিঠু সফল কাউন্সিলর। ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত তিনি। বাবার আদর্শের হাতেখড়িতেই তিনি রাজনীতিতে যুক্ত হন। শিক্ষা জীবনে ছিলেন একজন মেধাবী ছাত্র।

এ সময় তিনি তথা তরুণ সমাজের কাছে তার মেধা ও সামাজিক কার্যক্রমের মাধ্যমে ব্যাপক গ্রহণ যোগ্যতা অর্জন করেন। গত সৈয়দপুর পৈৗরসভার নির্বাচনে ৬ নং ওয়ার্ড থেকে বিশাল জন সমর্থন নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হন তিনি। বর্তমানে এলাকাবাসীর কাছে ব্যাপক জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিত লাভ করেছেন মোঃ শাহিনুর ইসলাম মিঠু ।দলমত নির্বিশেষে সাধারণ নাগরিকদের সেবা নিশ্চিত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। বিশেষ করে পরিচ্ছন্ন কার্যক্রম, মশকনিধন, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের মাধ্যমে জলবদ্ধতা দুরকরণসহ বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানের পরিকল্পনা মাফিক আদর্শ ওয়ার্ড গড়ার প্রত্যশা নিয়ে উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন।

এর মাধ্যমে বিভিন্ন দুর্যোগ ও প্রাকৃতিক বিপর্যয় এবং করোনা কালে খাদ্যসহ প্রতিরোধ ব্যবস্থায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ।তার বাবার আদর্শকে সামনে রেখে বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের মাধ্যমে সমাজের দুঃখি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এ কাউন্সিলর। যে কোন প্রয়োজনে এলাকাবাসী তাদের পাশে পান।দলমত নির্বিশেষে যে কোন মানুষই বিপদে-আপদে তার সহযোগীতা পেয়ে থাকেন। কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর এক-দেড় বছরের মধ্যে তিনি গোটা এলাকাকে পরিকল্পিতভাবে সুসজ্জিত করেছন ।

আগামী ১৬ জানুয়ারী সৈয়দপুর পৌরসভার নির্বাচন । হাতে রয়েছে কেবল ১৪দিন। এরই মধ্যে প্রচারনায় সরব হয়েছেন কাউন্সিলর থেকে মেয়র পদে নতুন ও পুরাতন প্রতিদ্বন্দ্বি প্রার্থিরা। এ সকল প্রার্থির মধ্যে সৈয়দপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের প্রার্থী হিসেবে গনসংযোগ অব্যহত রেখেছেন মোঃ শাহিনুর ইসলাম মিঠু । তিনি ডালিম মার্কা প্রতীক নিয়ে আবারও নির্বাচন করছেন। তিনি বলেন আমি নির্বাচিত না হলেও এলাকাবাসির সেবায় নিজেকে নিবেদিত রাখবেন বলে মতামত ব্যাক্ত করে ৬ নং ওয়ার্ডকে পরিকল্পিত, পরিছন্ন,নিরাপদ, মাদকমুক্ত ও মডেল ওয়ার্ডের প্রত্যয় নিয়ে এগিয়ে চলেছেন এ তরুন ব্যাবসায়ী।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ