শুক্রবার, ১৮ Jun ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

সৈয়দপুর পৌরসভা ৯ নং ওয়ার্ডকে মাদক মুক্ত ডিজিটাল ওয়ার্ড গড়তে চায় – শহিদুল ইসলাম লিটন

রউফুল আলম
  • আপডেট টাইম: শনিবার ২ জানুয়ারী, ২০২১
  • ২২২ বার পঠিত

ইন্দো-বাংলা নিউজ ডেক্সঃ

 

সৈয়দপুর পৌরসভা ৯ নং ওয়ার্ডকে মাদক মুক্ত
ডিজিটাল ওয়ার্ড গড়তে চায় – শহিদুল ইসলাম লিটন। এলাকায় রয়েছে অনেক সুনাম। ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন এই হাস্যজ্জল মানুষটি। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ আদর্শ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমন করতে পারেনি। এসব কারনেই এলাকার অনেকেই প্রশংসা করেন।

ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত তিনি। বাবার আদর্শের হাতেখড়িতেই তিনি রাজনীতিতে যুক্ত হন। শিক্ষা জীবনে ছিলেন একজন মেধাবী ছাত্র।এ সময় তিনি তথা তরুণ সমাজের কাছে তার মেধা ও সামাজিক কার্যক্রমের মাধ্যমে ব্যাপক গ্রহণ যোগ্যতা অর্জন করেন।
সৈয়দপুর পৈৗরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ড থেকে বিশাল জন সমর্থন নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হবেন তিনি। বর্তমানে এলাকাবাসীর কাছে ব্যাপক জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিত লাভ করেছেন শহিদুল ইসলাম লিটন ।দলমত নির্বিশেষে সাধারণ নাগরিকদের সেবা নিশ্চিত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। বিশেষ করে পরিচ্ছন্ন কার্যক্রম, মশকনিধন, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের মাধ্যমে জলবদ্ধতা দুরকরণসহ বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানের পরিকল্পনা আদর্শ ওয়ার্ড গড়ার প্রত্যশা নিয়ে উন্নয়ন কাজ চালিয়ে যাবে । এর মাধ্যমে বিভিন্ন দুর্যোগ ও প্রাকৃতিক বিপর্যয় এবং করোনা কালে খাদ্যসহ প্রতিরোধ ব্যবস্থায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের মাধ্যমে সমাজের দুঃখি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এ কাউন্সিলর পদ প্রাথী যে কোন প্রয়োজনে এলাকাবাসী তাদের পাশে পান। দলমত নির্বিশেষে যে কোন মানুষই বিপদে-আপদে তার সহযোগীতা পেয়ে থাকেন।
আগামী ১৬ জানুয়ারী সৈয়দপুর পৌরসভার নির্বাচন । হাতে রয়েছে কেবল ১৪দিন। এরই মধ্যে প্রচারনায় সরব হয়েছেন।

এ সকল প্রার্থির মধ্যে সৈয়দপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের প্রার্থী হিসেবে গনসংযোগ অব্যহত রেখেছেন শহিদুল ইসলাম লিটন । টেবিল ল্যাম্প মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি বলেন আমি নির্বাচিত হলেও এলাকাবাসির সেবায় নিজেকে নিবেদিত রাখবেন বলে মতামত ব্যাক্ত করেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ