বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

কাজিপুরে নিরাপদ মানস্পন্ন অভিবাসন নিশ্চিতকল্পে প্রচার প্রেসবিফ্রিং ও সেমিনার

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: সোমবার ২৭ জানুয়ারী, ২০২০
  • ৩৪২ বার পঠিত

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।। সোমবার (২৭,০১,২০২০) কাজিপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সকাল ১১টায় নিরাপদ, নিয়মিত  মানস্পন্ন অভিবাসন নিশ্চিতকল্পে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির  লহ্মে উপজেলা পর্যায়ে প্রচার প্রেস বিফ্রিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) ডঃ ফারুক আহাম্মদ তিনি বলেন বিদেশর কৃষ্টি কালচার জেনে দহ্ম হয়ে কাজকরতে হবে যে দেশে যাবো সেদেশ সম্পর্কে জেনে যেতে হবে বিদেশে সার্টিফিকেট দেখে নয় দহ্মতার উপর বেতনভাতা নির্ভর করে তিনি উদাহরন সরুপ বলে আমাদের চেয়ে কম লোক পাঠিয়ে বেশি রেমিট্যান্স পাচ্ছে কারণ তারা কাজে দহ্ম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব খলিলুর রহমান সিরাজী, জেলা কর্মসংস্থান ব্যুরো এর সহপরিচালক আনোয়ার হোসেন।

এ সময় বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু,  মহিলা ভাইস চেয়ারম্যান  মোছাঃ শাপলা খাতুন,  কাজিপুর পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন সাকার, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম লুৎফর রহমান  প্রমুখ।

এ-সময়  উপস্থিত ছিলেন কাজিপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক আঃ জলিল, ইউপি চেয়ারম্যান গনসহ উপজেলা িসরকারি  বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ