শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

বিএনপির মতবিনিময়, পুলিশ বলছে নাশকতার পরিকল্পনা, গ্রেপ্তার ২৩

মাহফুজুর রহমান রিভু, জয়পুরহাট
  • আপডেট টাইম: বুধবার ১৩ জানুয়ারী, ২০২১
  • ১৯১ বার পঠিত

জয়পুরহাটে গোপন বৈঠকের সময় জেলা বিএনপি’র আহবায়ক ও যুগ্ম আহবায়ক সহ ২৩ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে জয়পুরহাট সরকারি কলেজ (জসক) ছাত্রদল শাখার আহবায়ক সহ ৫ জন ও বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের বাটার মোড় এলাকায় জেলা বিএনপি আহবায়কের পুরাতন বাড়ির অফিস থেকে ১৮ জন, মোট ২৩ জনকে গ্রেফতার করা হয়।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আলমগীর জাহান জানান, গোপন বৈঠকে পুলিশের উপরে হামলা ও নাশকতা করার পরিকল্পনার সময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ শামছুল আলম, যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব, সদস্য আমিনুর ইসলাম বকুল, আনিছুর তালুকদার, মওদুদ, সোহেল তালুকদার, তাজউদ্দিন তালুকদার সহ ১৮ জন বিএনপি’র নেতাকর্মী ও মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে জসক ছাত্রদল শাখার আহবায়ক রেজাউল করিম রেজা সহ ৫জন মোট ২৩ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

এদিকে বিএনপি সূত্র ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান বলেন, আসছে কালাই পৌরসভা নির্বাচনে পৌর ও উপজেলা বিএনপি’র মতবিনিময় ও প্রার্থী নির্বাচনের ব্যাপারে আলোচনার জন্য জেলা বিএনপি’র আহবায়কের বাড়িতে আলোচনার সময় পুলিশ আকর্ষিক ভাবে অভিযান চালিয়ে আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করে। তাদের নিঃশর্ত মুক্তি ও তীব্র নিন্দা জানাচ্ছি।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ