শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

সাংবাদিক রাশেদুজ্জামান রাশেদের বাবা আর নেই

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: রবিবার ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৭০ বার পঠিত

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি, জাতীয় দৈনিক সময়ের আলো, অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম এর জয়পুরহাটের জেলা প্রতিনিধি ও সাংবাদিক নেতা রাশেদুজ্জামান রাশেদের বাবা, রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারি শিক্ষক আবু তাহের উদ্দিন মৃত‌্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

রবিবার (২৪ জানুয়ারি) রাত ১২টার পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। বাদ যোহরে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে শহরের ধানমন্ডিস্থ সরকারি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি এক কন্যা, চার ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন জয়পুরহাট প্রেস ক্লাব, জয়পুরহাট জেলা প্রেস ক্লাব, জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিট, জয়পুরহাট জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম, জয়পুরহাট মডেল প্রেস ক্লাব, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম, জেলা তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটিসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, শিক্ষক নেতারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ইন্দোবাংলা/এস. এম

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ