বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে সাংবাদিক রউফুলের ব্যাংকার ভগ্নিপতির মৃত্যু

ইন্দোবাংলা ডেস্ক
  • আপডেট টাইম: শনিবার ২৩ জানুয়ারী, ২০২১
  • ২৬০ বার পঠিত

 

আব্দুল গফফার রাজু, স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ (নীলফামারী)ঃ

কিশোরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক সাংবাদিক রউফুল আলমের ব্যাংকার ভগ্নিপতি অগ্রণী ব্যাংক লিঃ এর সাবেক এজিএম মোঃ নুরুজ্জামান মিঞা (৭০) রংপুর গোমস্তাপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন।

শুক্রবার (২২ জানুয়ারি/২১) রাত সাড়ে ৯টায় নিজ বাসা রংপুর গোমস্তাপাড়ায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ডায়াবেটিসসহ শ্বাসকষ্টজনিত সমস্যায় চিকিৎসা নিচ্ছিলেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার দুপুর ২ টায় রংপুর কেরামতিয়া জামে মসজিদ মাঠে জানাযা শেষে তার দাফন মুন্সী পাড়া কবর স্থানে সম্পন্ন হয়।

ব্যাংকার নুরুজ্জামান অসংখ্যগুণের অধিকারি ছিলেন। তার চলাফেরা ও কথাবার্তায় ছিলো আলাদা ঢং । তিনি ছিলেন কিশোরগঞ্জের একজন অনুকরণীয় ব্যক্তিত্ব। এই বয়সেও তাঁর স্মৃতিশক্তি টনটনে, দৃষ্টিশক্তি প্রখর, শ্রবণশক্তি যথার্থ; অনেকগুলো দাঁতও অক্ষত আছে মুখ-গহ্বরে। পত্রিকা এলে চোখ বুলিয়ে নেন।

প্রসঙ্গত, নুরুজ্জামান ১৯৪৯ খ্রিষ্টাব্দে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম গ্রামে জন্মগ্রহণ করেন। রংপুর কারমাইকেল কলেজ থেকে এম.কম পাশ করে তিনি ১৯৮০ সালে অগ্রণী ব্যাংকে ম্যানেজার পদে যোগদান করেন।

ব্যাংকার নুরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক মোঃ আবু তাহের, বাংলাদেশ প্রেস ক্লাব কিশোরগঞ্জ আহবায়ক  মোঃ দেলোয়ার হোসেন বলেন, মরহুমকে কৃতজ্ঞচিত্তে স্মরণ ও তাঁর রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গভীর শোক ও দুঃখ প্রকাশ করে পৃথক শোকবার্তা পাঠিয়েছেন অগ্রণী ব্যাংক কতৃপক্ষ তারা বলেছেন, দেশের শিল্প-বাণিজ্যের অন্যতম পথিকৃৎ ব্যাংকার নুরুজ্জামান বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে এক গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। নতুন প্রজন্মের উদ্যোক্তাদের মাঝে তিনি সব সময় অনুপ্রেরণার উৎস হয়ে বেঁচে থাকবেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ