বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৮:০১ অপরাহ্ন

জমজমাট প্রচারণা উৎসব নৌকা-লাঠিমের, গনসংযোগ ৩৯” নং ওয়ার্ডে

রউফুল আলম
  • আপডেট টাইম: মঙ্গলবার ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৩৩ বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম (শহিদ) চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধিঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী (নৌকা মার্কা ) এবং ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হাজী জিয়াউল হক সুমন’ এর সমর্থনে শেষ গণসংযোগ ও পথসভা সম্পন্ন হয়।
২৫জানুয়ারী সোমবার বিকেল সল্টগোলা ক্রসিং থেকে হাজার হাজার সর্বস্তরের জনসাধারণ কে নিয়ে নির্বাচনী প্রচারণা- গণমিছিল সহকারে ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভার নেতৃত্ব দেন কাউন্সিলর প্রার্থী জিয়াউল হক সুমন। ডোল-তবলা,বাদ্য-বাজনা,ভ্যান-পিকাপে নেচেগেয়ে লাটিমের প্রচারনা ছিল চোখে পড়ার মতদৃশ্য।

এসময় নৌকা -লাটিম মার্কা ও গ্লাস মার্কায় ভোট চেয়ে উৎসব মূখর পরিবেশে শেষ প্রচার-প্রচারণায় জনগণ কে আবারো উন্নয়নের সুযোগ দানে তার লাটিম কে ভোটিদানের অনুরোধ জানান। ওয়ার্ডের সল্টগোলা ক্রসিং থেকে শুরু করে বন্দরটিলা হয়ে সিমেন্ট ক্রসিং ঘুরে প্রধান নির্বাচনী কার্যালয় এসে সমাপ্ত করেন নিয়মিত গণসংযোগ কার্যক্রম।
কর্মসূচিতে থানা কমিটির আহবায়ক হাজী হারুন উর রশিদ,যুগ্ন আহবায়ক বীর মুক্তিযুদ্ধা এম,এ ,তাহের, ওয়ার্ড আঃলীগের সুলতান নাছির উদ্দিন, আকবর হোসেন কবি,ব্যারিস্টার শওগাতুল আনোয়ার,সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম,আঃলীগ নেতা সেলিম আফজাল, লোকমান হাকিম, মোঃ ফরিদ উদ্দিন বাবর,মোঃ কামাল উদ্দিন, মোঃ ইলিয়াছ, মোঃ হারুন উর রশিদ,হাজী শাহাবুদ্দিন,মোঃ জাবের হোসেন, মোঃ সালাউদ্দিন,হাজী আঃরউফ, ডাঃ আনোয়ার হোসেন,হাজী আক্কাস সও, ওয়াসিম আক্রাম, নেছার মিয়া আজিজ, হাজী ফরিদুল আলম,মামুনুজ্জামান মামুন, চন্দ্রাশীষ ভট্টাচার্য্য আশীষ, যুবলীগের সেলিম রেজা, জামাল উদ্দিন, মোঃহারুন,মনির হোসেন, জাহাঙ্গীর আলম, দিদারুল আলম, জামাল হোসেন, মিন্টু, ইব্রাহিম খলিল বাদশা,ছাত্রলীগের জাহিদ হোসেন খোকন, ইকবাল হোসেন নয়ন,শাহাদাত হোসেন বুলু,দীপু,সায়েম,জিসান,রুবেল,ইমন,নয়ন,মহিলা নেত্রী শারমিন সুলতানা,কামরুন্নাহার বেবী,কায়বুন্নেছা,নাছিমা আক্তার, রুমানা আক্তার,রোখছানা বেগম,শ্রমিকলীগের জাহিদ হোসেন, আলী ওসমান সহ অসংখ্য নেতা-কর্মী,সমর্থক এবং সর্বস্তরের জনসাধারণ গণমিছিলে অংশ নেন।

রাত্রে জরুরী কার্যসূচি নিয়ে কাউন্সিলর সমুন নৌকা ও লাটিমের সমন্বয়কারীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হোন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ