সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

আক্কেলপুর পৌরসভা নির্বাচনে সংঘর্ষ; আ’লীগের প্রতিবাদ সভা, বিএনপি’র নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

ইন্দোবাংলা প্রতিনিধি, আক্কেলপুর (জয়পুরহাট)
  • আপডেট টাইম: শনিবার ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৪২ বার পঠিত

জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর ২৯ জানুয়ারি রাতে ৮নং ওয়ার্ডের মাঝগ্রাম মোড়ে গনসংযোগ কালে সংঘর্ষের ঘটনায় আ’লীগের প্রতিবাদ সভা ও বিএনপি’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৫টার দিকে হাসপাতাল গেটে আ’লীগের নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রতিবাদ সভা ও একই সময় বিএনপি প্রার্থীর পক্ষে হাস্তাবসন্তপুর তার বাড়ির সামনের চাতালে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, আ’লীগের নৌকা মার্কার মেয়র প্রার্থী শহীদুল আলম চৌধুরী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সাদেকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক ওমপ্রকাশ আগরওয়ালসহ আ’লীগ ও নেতাকর্মীরা।

এদিকে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিএনপি প্রার্থী আলমগীর চৌধুরী বাদশা অসুস্থ থাকায় তার পক্ষে প্রধান এজেন্ট রিয়াদ মোঃ জিয়া উদ্দিন চৌধুরী সিকেন্দার। এসময় উপস্থিত ছিলেন, সাবেক পৌর ও উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কমল, জেলা বিএনপি নেতা জামসেদ আলী, সাবেক ছাত্রদল নেতা আমিনুর রশিদ ইকু, আক্কেলপুর কলেজ বাজার বণিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি কাজী মোঃ শফি উদ্দিন সহ বিএনপি ও নেতাকর্মীরা।

প্রতিবাদ সভায় আ’লীগের বক্তারা বলেন, বিএনপি’র মেয়র প্রার্থীর নির্দেশে গনসংযোগ কালে আ’লীগের প্রার্থীর ও তার নেতাকর্মীদের উপর হামলা, মোটরসাইকেল ভাংচুর, আচরণবিধি লঙ্ঘন সহ নানা অভিযোগ করেন। অন্যদিকে বিএনপি’র প্রার্থী একই অভিযোগ করে বলেন, প্রার্থী ও বিএনপি নেতাকর্মীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। বিএনপি প্রার্থীকে হাসপাতালে ভর্তি করার নিরাপত্তা পাচ্ছিনা এবং আচরণ বিধি লঙ্ঘন করে বিএনপি নেতাকর্মীদের উপর চালানো হচ্ছে নানা রকম নির্যাতন। এ বিষয়ে বিএনপি’র নেতাকর্মীরা গণমাধ্যম, প্রশাসন ও সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনার দাবী করেন।

উল্লেখ্য যে আগামী ১৪ ফেব্রুয়ারি ৪র্থ ধাপে আক্কেলপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কার একক প্রার্থী, বিএনপি’র ধানের শীষের প্রার্থী সহ আরও দুইজন প্রার্থী আছেন।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ