সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

মোস্তাফিজুর আ’লীগের নৌকা, শামছুল বিএনপি’র ধানের শীষ

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট
  • আপডেট টাইম: রবিবার ৩১ জানুয়ারী, ২০২১
  • ২৪৭ বার পঠিত
জয়পুরহাট পৌরসভা নির্বাচনে আ’লীগের নৌকা মার্কা মেয়র প্রার্থী মোস্তাফিজুর, বিএনপি’র ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী শামছুল (বাম থেকে)

আগামী ২৮ ফেব্রুয়ারি ৫ম ধাপে জয়পুরহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে জয়পুরহাট পৌরসভার মেয়র পদে প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ ও বিএনপি।

রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট বর্তমান মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক আওয়ামী লীগের দলীয় একক নৌকা মার্কার প্রার্থী এবং জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক গোলজার হোসেন অধ্যক্ষ শামছুল হক বিএনপি’র একক ধানের শীষ মার্কার প্রার্থী বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, জয়পুরহাট পৌরসভায় মোট ৫২ হাজার ৪৭৩ জন ভোটার রয়েছেন। এ মধ্যে পুরুষ ভোটার ২৫ হাজার ৬১৭ জন ও নারী ভোটার ২৬ হাজার ৮৫৬ জন। কেন্দ্র রয়েছে ২২টি, বুথ রয়েছে ১৫৬টি।

তিনি আরও বলেন, মেয়র পদে ৭ জন এবং কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন তুলেছেন ৮৯ জন। পৌরসভা নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ আগামী ২ ফেব্রুয়ারি, ৪ ফেব্রুয়ারি যাচাই বাছাই, প্রত্যাহারের শেষ দিন ১১ ফেব্রুয়ারি এবং প্রতীক বরাদ্দ হবে ১২ তারিখ।

ইন্দোবাংলা/পি.এইচ

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ