শনিবার, ৩১ Jul ২০২১, ০৭:২২ অপরাহ্ন

দ্বিতীয়বারের মতো মেয়র হলেন ফজলুর

ইন্দোবাংলা প্রতিনিধি, মৌলভীবাজার
  • আপডেট টাইম: রবিবার ৩১ জানুয়ারী, ২০২১
  • ৮৭ বার পঠিত

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ফজলুর রহমান দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার পৌরসভা মেয়র নির্বাচিত হয়েছেন।

নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১৩ হাজার ৬৯৭ ভোট। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী (ধানের শীষ) অলিউর রহমান পেয়েছেন তিন হাজার ৭৩০ ভোট। যদিও তিনি একদিন আগেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। কেন্দ্রগুলোতে ভোটারদের ভালো উপস্থিতি লক্ষ্য করা গেছে। জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মো. মামুনুর রশীদ নৌকার প্রার্থী বিজয়ী হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এই নির্বাচনে সাধারণ কাউন্সিলর ২৭ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জনসহ মোট ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মৌলভীবাজার পৌর নির্বাচনে মোট ভোটার ৪৩ হাজার ৪৪৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২২ হাজার ৭৫০ জন, নারী ভোটার ২০ হাজার ৬৯৬ জন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ফজলুর রহমান দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার পৌরসভা মেয়র নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। এছাড়াও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ