সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯ অপরাহ্ন

সরকারীদল অতিমাত্রায় প্রশাসন ও সন্ত্রাস নির্ভর হওয়ায় কারণে নির্বাচন সুষ্ঠু ও গ্রহনযোগ্য হয় নি ডঃ শাহাদাত

রউফুল আলম
  • আপডেট টাইম: সোমবার ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮০ বার পঠিত

 

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)বিভাগীয় প্রতিনিধি চট্টগ্রামঃ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও সদ্য শেষ হওয়া চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকারীদল অতিমাত্রায় প্রশাসন ও সন্ত্রাস নির্ভর হওয়ায় কারণে নির্বাচন সুষ্ঠু ও গ্রহনযোগ্য হয় নি।নির্বাচনের পূর্বে ও পরে
নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের সন্ত্রাসের কারনে ৫ জন খুন হয়েছে।

সরকার দলীয় সন্ত্রাসীদের তান্ডবে বিএনপির ২০০ এর অধিক নেতাকর্মী আহত হয়েছে। পাঠানঠুলিতে আওয়ামীলীগ নেতাকর্মীদের অস্ত্রের কারখানা উদ্বার হয়েছে এবং পাথরঘাটায় ছত্রলীগনেতা সাইফুদ্দিনের অস্ত্রের মহড়া প্রত্যেকটি সেন্টার থেকে অস্ত্রের ভয় দেখিয়ে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছিল এসব চিত্রই প্রমাণ করে আওয়ামীলীগ সন্ত্রাসী দলে পরিনত হয়েছে নির্বাচনকে তারা নির্বাসনে পাঠানোর চূড়ান্ত পর্যায়ে পৌছে গেছে।

তিনি সোমবার ০১ফেরুয়ারি সদ্য শেষ হওয়া চসিক নির্বাচনে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক আহত যুবদল নেতা মোহাম্মদ হোসেনকে ইউএসটিসি হসপিটালে দেখতে গেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম দুলাল, ডাঃ আমির ,নজরুল ইসলাম মাসুম, গোলাম সরোয়ার, হালিম উদ্দীন, মো.আলী, মোহাম্মদ মিল্টন, নুর হোসেন, মো সুমন, শামছুদ্দীন শামছু সহ আরো অনেক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ