শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করেছে ষাটনল ইউনিয়ন ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: বুধবার ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪১ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহি সদস্য ও চাঁদপুর ২ আসনের গণমানুষের নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করেছে চাঁদপুর জেলার মতলব উত্তরের ১ নং ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ।

বুধবার পূর্ব ষাটনল আমেক স্ফুটিং ক্লাবের সামনে এ জন্মদিন পালন করা হয়। ষাটনল ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মাহমুদুল হাসান দোলনের সভাপতিত্বে এ সময় দোয়া ও মোনাজাতের পর কেক কাটা হয়।

ষাটনল ইউনিয়ন ছাত্র লীগ নেতা মাহমুদুল হাসান দোলন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, রণাঙ্গনের বীর যোদ্ধা, মতলবের মাটি ও মানুষের প্রিয় নেতা ও আধুনিক মতলবের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আন্কেলের জন্মদিন উপলক্ষে ষাটনল ইউনিয়ন ছাত্র লীগের পক্ষ থেকে চাঁদপুর – ২ আসনের সর্বস্থরের জনগণ ও দেশবাসীকে জানাই ফুলেল শুভেচ্ছা। আজকের এই দিনে ষাটনল ইউনিয়ন ছাত্র লীগের পক্ষ থেকে উনার সুস্থ, সুন্দর ফুলেল আগামীর প্রত্যাশা করে দীর্ঘায়ু কামনা করছি।

এ সময় ইউনিয়ন ছাত্র লীগের সহ-সভাপতি নূর মোহাম্মদ, থানা ছাত্র লীগ নেতা নিশির মোল্লা, মহসিন হামিদ, শাহদাত হোসেন, মনির হোসেন,ইউনিয়ন ছাত্র লীগ নেতা যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম দেওয়ান,আনিস সরকার,খাইরুল ইসলাম, এনামুল হক অপু, শামীম সরদার, সাইফুল, হৃদয়, শাওন, নাদিম, রনি, রাব্বী, ছাবিব, সোহান, নাঈম, চঞ্চল, সুজন, ফারদিন, আকিব, রাহুল,আকাশসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ