বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

ইন্দোবাংলা প্রতিনিধি, নওগাঁ
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১২ বার পঠিত

নওগাঁর ধামইরহাটে দিঘীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের ডারকা দিঘীতে এই ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গথ ডারকা দিঘী গ্রামের আরিফ হোসেনের ছেলে মাহফুজার রহমান শয়ন (৯) পার্শ্বতী পত্নীতলা উপজেলার গগণপুর গ্রামের সাইফুল্লাহ শেখের ছেলে আলিফ শেখ (১০)। মাহফুজার রহমান শয়ন উপজেলার ওই ডারকা দিঘী এলাকার মো. আরিফ হোসেনের ছেলে ও আলিফ শেখ পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার গগনপুর এলাকার মো. সাইফুল্লা শেখের ছেলে।

স্থানীয়রা জানান, ওইদিন দুপুরে পরিবারের সদস্যদের অজান্তে কয়েক জন শিশু বাড়ির পাশে ডারকা দিঘীতে গোসল করতে যায়। এক পর্যায়ে দিঘীতে মাছের খাবার দেওয়া একটি ড্রামে চড়ে দিঘীর মাঝখানে চলে যায়। পরবর্তীতে ওই ড্রাম পানিতে ভর্তি হয়ে ডুবে গেলে শিশুরা পানিতে লাফ দেয়। অন্যরা দির্ঘীর পাড়ে আসতে পারলেও দুজন শিশু পানিতে তলিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুজনই মারা যান। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,খবর পেয়ে আমিসহ পুলিশের একটি দল পরিদর্শন করে। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি এবং পত্নীতলা থানায় অপর একটি ইউডি মামলা দায়ের করা হবে।

ইন্দোবাংলা/পি.এইচ

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ