শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

ভারতে প্রবেশকালে বিজিবির হাতে ৬ বাংলাদেশি আটক

ইন্দোবাংলা প্রতিনিধি, ধামইরহাট (নওগাঁ)
  • আপডেট টাইম: শুক্রবার ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭২ বার পঠিত

নওগাঁর ধামইরহাট সীমান্ত দিয়ে অবৈধ পথে চোরাচালানের উদ্দেশ্যে ভারতে প্রবেশের চেষ্টাকালে ৬ বাংলাদেশিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) এর সদস্যরা।

বৃহস্পতিবার মধ্যরাতে ধামইরহাট উপজেলার চকিলাম বিওপির অন্তর্গত দূর্গাপুর এলাকার মাঠ হতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, দূর্গাপুর এলাকার শুকুর আলী মন্ডলের ছেলে মোঃ সাদিকুর ইসলাম (৩২), একই এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫), মৃত তমিজ উদ্দিনের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৩৫), বুদাই মন্ডলের ছেলে মোঃ আসলামউল ইসলাম (২৭), ইব্রাহিম মন্ডলের ছেলে মোঃ জুয়েল রানা (৩০) ও ফয়েজ উদ্দিনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (২৭)।

বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)‘র অধিনায়ক লেঃ কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন, পিএসসি,জি জানান, ওইদিন দিবাগত রাতে চোরাকারবারীরা অবৈধ চোরাচালানের জন্য ভারতে প্রবেশের চেষ্টা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করেন।

তিনি আরও জানান, তাদের কে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিক ভাবে তারা অবৈধ পথে ভারতে প্রবেশের কথা স্বীকার করেন এবং তাদের কাছে কোন বৈধ্য কাগজ পত্র ছিলনা। আটকৃকদের ধৃত করে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মমিন জানান, আসামীদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে থানায় মামলা হয়েছে এবং মামলার প্রেক্ষিতে তাদের আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়েছে।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ