শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

প্রতিদিনই তো মন চায় ১০ উইকেট নিতে কিন্তু সেটা আর হয় কোই: তাইজুল

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: শনিবার ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৯ বার পঠিত

টেস্ট মানেই তাইজুল ইসলাম। তাইজুলের গায়ে লেগে গেছে টেস্ট তকমা সেই কারণেই যে কোন টেস্টে স্পিন আক্রমনে চোকবুজেই রাখা হয় তাইজুলকে। তবে নির্বাচক ও টিম ম্যানেজমেন্টকে কখনই হাতশ করেননি এই স্পিনার।

উইন্ডিজের বিপক্ষে বল করেছেন ৩০ ওভারের বেশি যেখানে মেডেন ছিল ১১ টি। ২ দশমিক ৫৩ গড়ে উইকেট নিয়েছেন দুটি উইকেট। তবে তার প্রত্যাশা ছিলো তিনি আরও ভালো করবেন। তার লক্ষ সম্পর্কে জানতে চাইলে সহজ ভাষায় বলে ফেলেন মন তো চায় প্রতিদিনই ১০ উইকেট নিতে কিন্তু সেটা আর পারি কোই।

আজকের দিনে টাইগাররা কেমন করলো এমন প্রশ্নের উত্তরে তাইজুল বলেন দিনের প্রথম সেশনে আমাদের আরও ভালো করা উচিত ছিলো। যতটা ভালো করার কথা ছিলো ঠিক ততটা ভালো আমরা করতে পারিনি। দিন শেষে বেশ কিছু না পারার অধ্যায়ের সমাপ্তি ডেকে নিজেদের দায়িত্ব পালন করতে পেরেছি সেটাই স্বস্তি।তবে আরও কম রানে উইন্ডিজকে আটকে রাখতে পারলে বেশ ভালো হতো।

তাইজুল ইসলাম বলেন, আমারা যদি ওদের ৩০০ রানের বেশি টার্গেট দিতে পারি তাহলে ম্যাচে রেজাল্ট বের করা আমাদের জন্য বেশ সহজ হবে। তবে আমাদের ব্যাটসম্যানদের ভালো ব্যাট করতে হবে। কারণ দ্বিতীয় ইনিংসের শুরুতে আমাদের ব্যাটিং একদমই ভালো হয়নি।

চতুর্থ দিনে অবশ্যই আমাদের ব্যাটসম্যানদের ভালো ব্যাট করে একটা বড় টার্গেট দিতে হবে ওদের সামনে। তারপর হাতে সময় থাকবে আশা করি তখন আমরা প্রতিক্ষের ব্যাটসম্যানদের উপর চাপ সৃষ্টি করতে পারবো।
সেই সাথে ব্যক্তিগত ভাবে তিনি চান টেস্ট ক্রিকেট খেলে দেশের জন্য ভালো কিছু বয়ে আনতে।

 

ইন্দোবাংলা/পি.এইচ

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ