রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

বোয়ালখালীতে ১ম করোনা টিকা নিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান

রউফুল আলম
  • আপডেট টাইম: মঙ্গলবার ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৩ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা

বোয়ালখালী উপজেলা করোনা টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। আজ ৭ই ফেব্রুয়ারী রবিবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ এমপি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ সভাপতি রেজাউল করিম বাবুল, বোয়ালখালী সংবাদ সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম, চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান মোনাফ,
বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ জিল্লুর রহমান প্রথম টিকাদানের মাধ‍্যমে এই টিকা দান কর্মসূচির উদ্বোধন করা হয়।

এরপর উপজেলা ভাইস চেয়ারম‍্যান এস এম সেলিম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মোজাম্মেল হক, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুল করিম, ওসি তদন্ত আবুল কালাম, স্বাস্থ্য কমপ্লেক্সে ডাঃ তাপস কান্তি মজুমদার, উপজেলা কৃষি অফিসার আতিক উল্লাহ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নুুরুল ইসলামসহ উপজেলা বিভিন্ন সরকারি কর্মকর্তা, থানা এস আই ও পুলিশ সদস্যকে টিকা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন স্তরের সরকারী কর্মকর্তা, সাংবাদিক, টিকা গ্রহন কারীরা উপস্হিত ছিলেন।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ জিল্লুর রহমান বলেন বোয়ালখালীতে প্রাথমিক ভাবে ১৩৩৭০ টি ভ‍্যাকসিন পাওয়া গেছে। অত্র স্বাস্হ‍্য কমপ্লেক্সে ১টি কেন্দ্রের মাধ‍্যমে নিবন্ধন কারীদের এই টিকা প্রদান করা হচ্ছে। এই রিপোর্ট লেখা কালীন ঠিকা প্রদানের জন‍্য ৩০০ জন নিবন্ধিত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বোয়ালখালী, চট্টগ্রামে কোভিড-১৯ টিকা গ্রহণের জন্য surokkha.gov.bd এ রেজিস্ট্রেশন করে কোভিড-১৯ টিকা গ্রহন করুন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ