শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন গ্রহন করলেন ওচি আব্দুল আউয়াল

রউফুল আলম
  • আপডেট টাইম: রবিবার ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১০ বার পঠিত

 

মোঃ আশরাফুল ইসলাম রাজু, নীলফামারি জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে করোনার ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে।কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল এর করোনার ভ্যাকসিন গ্রহনের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু করা হয়। রোববার সকালে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ কম্পেলেস্কে এই টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। এরপরই চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের করোনার টিকা দেওয়া হয়।তবে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহনের পর এখন পর্যন্ত সকলেই সুস্থ্য আছেন। টিকা নেওয়ার পর তাদের শরীরে কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি।এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থবিভাগের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।উপজেলার প্রথম টিকা গ্রহন করার পর অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান, খুবই ভালো লাগছে। আমি কোন সমস্যা অনুভব করছিনা। অন্যান্য যে টিকা নিয়েছি তাতে কিছুটা সমস্যা দেখা দিলেও এই টিকাই কোন সমস্যাই দেখা যায়নি।
করোনার টিকা নেওয়ার পর অন্যান্যরা আরো বলেন, আলহামদুলিল্লাহ,আমরা ভালো আছি। টিকা নেওয়ার পর কোন রকম প্রতিক্রিয়া দেখা যায়নি। করোনা নিয়ে মানুষের মধ্যে যে বিভ্রান্তি ছিল তা কেটে গেছে। তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান।
টিকা নেওয়ার পর টিকা গ্রহনকারীরা আরো জানান, এই টিকাকে কেন্দ্র করে অনেকেই অনেক গুজব রটানোর চেষ্টা করেছেন। গুজবে কান না দিয়ে টিকা গ্রহন করার আহবান জানান তারা।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ