শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

নওগাঁ জেলা প্রেসক্লাবের নতুন নেতৃত্বে বিশ্বজিৎ-জুয়েল

ইন্দোবাংলা প্রতিনিধি, নওগাঁ
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৬ বার পঠিত

নওগাঁ জেলা প্রেস ক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। দৈনিক জনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সরকার মনিকে সভাপতি ও দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি মীর মোশারফ হোসেন জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এই কমিটি ঘোষনা করা হয়।

জেলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা মোঃ হারুন-অল-রশিদ, সদস্য বীরমুক্তিযোদ্ধা মো: গোলাম সামদানী ও জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মো: মাসুদুল ইসলাম জেলা প্রেস ক্লাব প্রাঙ্গনে বুধবার রাতে চলতি বছরের জন্য এই কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মাই টিভি/দৈনিক ভোরের কাগজের আবু বক্কর সিদ্দিক, দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার সুলতানুল আলম মিলন, যুগ্ম সাধারন সম্পাদক যমুনা টিভি/দৈনিক ভোরের দর্পনের শফিক ছোটন, বাংলা ভিশন/দৈনিক মানবকন্ঠর বেলায়েত হোসেন, অর্থ সম্পাদক নিউজ২৪/দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বাবুল আক্তার রানা, দপ্তর সম্পাদক চ্যানেল২৪-এর হারুন-অর-রশীদ চৌধুরী, প্রচার সম্পাদক দৈনিক কালবেলার মাসুদ রানা, কার্যনির্বাহী সদস্য দৈনিক করতোয়ার নবির উদ্দিন, চ্যানেল আই/বাসসের কায়েস উদ্দিন, এটিএন বাংলা/এটিএন নিউজের এ.এস.এম রায়হান আলম, মাছরাঙ্গা টিভির শফিকুল ইসলাম খোকন, দীপ্ত টিভি/দৈনিক সোনার দেশের আব্দুর রউফ রিপন ও জিটিভি/দৈনিক ঢাকা ট্রিবিউনের খন্দকার আব্দুর রউফ পাভেল।

জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার ও জেলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ জানান প্রত্যেক সদস্য নিজ নিজ পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রতিনিধিরা চলতি বছরের জন্য জেলা প্রেস ক্লাবের সকল কর্মকান্ড পরিচালনা করবেন।

ইন্দোবাংলা/সি,কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ