শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

রউফুল আলম
  • আপডেট টাইম: রবিবার ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৮ বার পঠিত

 

মোঃ আশরাফুল ইসলাম রাজু, নিজেস্ব প্রতিবেদনঃ

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নীলফামারির কিশোরগঞ্জে পুলিশের‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। ওপেন হাউজ ডের প্রতিপাদ্য বিষয় ছিল, ” পুলিশেই জনতা, জনতায় পুলিশ” উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আব্দুল আউয়াল অফিসার ইনচার্জ কিশোরগঞ্জ থানা, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব মোহাম্মাদ মোখলেছুর রহমান, বিপিএম. পিপিএম, পুলিশ সুপার, নীলফামারি। উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মশিয়ার রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান ও জনফোরামের সভাপতি এটিএম আনিছুর রহমান আনু, মোঃ আনিছুল ইসলাম আনিছ চেয়ারম্যান কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদ, উক্ত অনুষ্টানে এ.এস.আই জুয়েল হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিনিধি মোঃআশরাফুল ইসলাম রাজু, মোঃ আদর আলি,সাহেব আলি,জাহাঙ্গীর আলম, প্রিন্ট মিডিয়ার কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক মোঃ আবু তাহের, কবি ও সাংবাদিক মোঃ আব্দুল গফফার রাজু, সাংবাদিক জয়নাল আবেদীনসহ বিভিন্ন ইউনিয়ন হতে আগত জনসাধারণ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে বলে জানান তিনি।

সভাপতি অফিসার ইনচার্জ জনাব আব্দুল আউয়াল বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি,বীর মুক্তিযোদ্ধা, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ