রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

খুনের মামলায়” পটিয়ায় ৮নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর রাজিব জেলহাজতে….!

রউফুল আলম
  • আপডেট টাইম: বুধবার ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৪ বার পঠিত

 

মোঃ শহিদুল ইসলাম (শহিদ) বিভাগীয় প্রতিনিধি চট্টগ্রামঃ

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষে নিহত আবদুল মাবুদের লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় রবিবার রাতে দুই কাউন্সিলর প্রার্থীকেই আটক করা হলেও রাতে ছেড়ে দেওয়া হয় সদ্য সাবেক হওয়া কাউন্সিলর আবদুল মান্নানকে। অন্যদিকে নিহতের পরিবার মামলা করলে নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল রাজীবকে গ্রেপ্তার দেখায় পুলিশ। পরে সোমবার বিকালে তাকে আদালতে পাঠানো হয়।

নিহত আবদুল মাবুদ পটিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর আবদুল মান্নানের ছোট ভাই। গত রবিবার(১৪ফেব্রুয়ারী) ভোটের দিন দুপুরে পটিয়া পৌরসভার দক্ষিণ গোবিন্দারখীল এলাকায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এ সময় ছুরিকাঘাতে নিহত হন আবদুল মাবুদ।

এদিকে গতকাল সোমবার বিকালেও পটিয়ার দক্ষিণ গোবিন্দরখীল এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ‘গতকাল (রবিবার) রাতে সাতজনের নাম উল্লেখ করে আরও ২০ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বড় ভাই সাবেক কাউন্সিলর আবদুল মান্নান।

এ মামলায় বিজয়ী কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবকে গ্রেপ্তার দেখিয়ে (সোমবার) বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ মামলায় বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ