শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

আনন্দ উদ্দীপনায় অনুষ্ঠিত হলো বশিসাসের বার্ষিক বনভোজন-২১

রউফুল আলম
  • আপডেট টাইম: সোমবার ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭১ বার পঠিত

 

মোঃ আশরাফুল ইসলাম রাজু,  নিজেস্ব প্রতিবেদনঃ

ব্যাপক আনন্দ উদ্দিপনার মধ্যদিয়ে অনুষ্টিত হলো” বড়ভিটা শিক্ষা ও সংস্কৃতি সংসদ(বশিসাস)”এর বার্ষিক বনভোজন ২০২১।

‘আনন্দ আর উদ্দীপনায় বন্ধন থাকুক পথচলায়’ এ স্লোগান নিয়ে আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বৃহত্তর রংপুর অঞ্চলে অবস্থিত ‘ভিন্নজগত’ এ এই বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।

বনভোজনে অংশ নেয়ার লক্ষ্যে সংগঠনটির কার্যপরিষদের সদস্য,সাধারন সদস্য,শিক্ষক উপদেষ্টা,ছাত্র উপদেষ্টা,প্রশাসনিক ব্যক্তিত্ব, সাংবাদিক মহল সহ অনেকেই সেখানে উপস্থিত ছিলেন।

প্রথমবারের মতো এবার আয়োজিত এই বনভোজন এ সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ এস আই জুয়েল,এ এস আই রুবেল,এ এস আই মোমিন এবং দায়িত্বশীল পুলিশ শাহজাহান ইসলাম।একই সাথে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আশরাফুল ইসলাম রাজুর উপস্থিতিতে আরো উপস্থিত ছিলেন শিক্ষক উপদেষ্টা আজহারুল ইসলাম মানিক,সহ-সভাপতি মোছাঃমিনা বেগম,সাধারন সম্পাদক লিওন,সহ-শিক্ষাও সংস্কৃতি সম্পাদক মোঃ কাজল ইসলাম,দপ্তর সম্পাদক গোপীনাথ রায়।বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিনিধি সাহেব আলি,’দৈনিক কিশোরগঞ্জের আলো’ এর সম্পাদক আদর আলি সহ সংগঠনটির সাধারন সদস্যরা।

এই “বার্ষিক বনভোজন” সফল করতে সকল কার্যক্রম পূর্বেই সম্পন্ন করা হয়। সফলভাবে আয়োজন করতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হলে উক্ত কমিটির আহবায়ক মোঃ রাকিব ইসলাম সুন্দর ভাবে সকল কার্যাবলি সম্পুর্ন করেন।উক্ত বনভোজনে সদস্যবৃন্দ আকর্ষণীয় এবং বিনোদননির্ভর বিভিন্ন ইভেন্ট এ অংশগ্রহণ করেন

উক্ত আয়োজনে এ এস আই জুয়েল হোসেন বলেন, “এই দিনটির মাধ্যমে এই পরিবারের সদস্যরা একে অন্যের সাথে সম্পর্কের বন্ধন দৃহ করার সুযোগ পেয়েছে। এই আয়োজনের মাধ্যমে বশিসাস পরিবারের আগামীর পথচলা আরো সুন্দর হবে।”

সবশেষে, সকলের সুস্বাস্থ্য কামনা করে মাগরিবের আগেই যাত্রা করা হয় বাড়ির দিকে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ