শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে প্রয়াত চেয়ারম্যান আজিজার মিঞা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উপকরণ ও অর্থ- সহায়তা প্রদান

রউফুল আলম
  • আপডেট টাইম: বুধবার ৩ মার্চ, ২০২১
  • ১৮২ বার পঠিত

আব্দুল গফফার রাজু, কিশোরগঞ্জ (নীলফামারী)ঃ
নীলফামারীর কিশোরগঞ্জে ভিক্ষুক, অসহায়, অবহেলিত-উপেক্ষিত, সুবিধা বঞ্চিত  মানুষ ও এতিমখানা মাদ্রাসায় উপকরণ ও অর্থ-সহায়তা প্রদান অনুষ্ঠিত।
গতকাল সকাল ১১ টায় প্রয়াত চেয়ারম্যান আজিজার মিঞা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক এম এ এইচ জাকারিয়া সাহেবের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবুল কালাম বারী পাইলট, চেয়ারম্যান উপজেলা পরিষদ, বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি জননেতা মোঃ জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক জননেতা মোঃ মশিয়ার রহমান।  আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ফজলে রহমান, সেক্রেটারি বাবু অনিল চন্দ্র রায়,  মোঃ নূরল হক মাষ্টার, শেখ আবু হোসাইন মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক, দক্ষিণ বড়ভিটা জামিয়াতুল ইসলামীয়া দরসে নিজামিয়া এতিমখানা ও মাদ্রাসা এবং মসজিদ কমিটি। কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক মোঃ রউফুল আলম, সাংবাদিক মোঃ মশিয়ার রহমান, প্রয়াত চেয়ারম্যান আজিজার মিঞা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছাত্রনেতা বাবু দিপক চন্দ্র রায় প্রমুখ।
জননেতা জাকির হোসেন বাবুল তাঁর বক্তব্যে দেশ- মাটি- মানুষের কল্যাণ তথা উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, সরকারের পাশাপাশি প্রয়াত চেয়ারম্যান আজিজার মিঞা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা পরিচালককে স্বাগত জানাই। কারণ তিনি ব্যক্তিগত অর্থেই সমাজের ভিক্ষুক, অসহায়, অবহেলিত-উপেক্ষিত, সুবিধা বঞ্চিত  মানুষদের খুজে বের করে উপকরণ ও অর্থ সহায়তা প্রদান করায় সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানান। সেই সাথে করোনার টিকা দেয়ার জন্য মানুষের মধ্যে প্রচার প্রচারণা চালানোর পরামর্শ প্রদান করেন।
অনুষ্ঠানে উপস্থিত শতবর্ষী ভিক্ষুক কাল্টু মামুদের বয়স্ক ভাতা না হওয়া পর্যন্ত প্রতি মাসে ৫ শত করে টাকা দিবেন বলে ঘোষণা দেন জাকারিয়া সাহেব।  সেই সাথে বড়ভিটা এতিমখানা মাদ্রাসায় মাইক সেট, জলঢাকা ভবনচুর গ্রামের অসহায় ছাত্রীকে সেলাইমেসিন সেটসহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ