শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

২য় বার অভিষিক্ত হলেন ৩৯নং ওয়ার্ডে কাউন্সিলর সুমন

রউফুল আলম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ৪ মার্চ, ২০২১
  • ১৪৪ বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম (শহিদ) বিভাগীয় প্রতিনিধি চট্টগ্রামঃ

চসিক নির্বাচনে ৩৯নং দক্ষিন হালিশহর ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন ২য় বারের মত নির্বাচিত হলে আজ ৩রা মার্চ,বুধবার বিকেল ৪টায় বন্দরটিলাস্থ ওয়ার্ড অফিসে দায়িত্বভার গ্রহণ এবং নতুন রূপে অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে অভিষিক্ত হলেন।

তিনি দায়িত্ব নিয়ে সেবার জন্য গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন । আগামী দিনে এলাকাবাসীর আশু উন্নয়নে সর্বস্তরের জনগনের পরামর্শ ও দিক-নির্দেশনায় কাজ করার ঘোষনা দেন। ৩৯নং দক্ষিন হালিশহর ওয়ার্ড ২য় বার নির্বাচিত কাউন্সিলর সুমন অভিষেক অনুষ্ঠানে দোয়া মিলাদ মাহফিল এবং বিশেষ মুনাজাতের মাধ্যমে ও পরে সু-সজ্জিত অফিসে ফিতা কেটে উদ্বোধন করেন। আর দেওয়ালে সাবেক-প্রয়াত কমিশনার, চেয়ারম্যান ও দায়িত্বশীলপ্রতিনিধিদের ছবি টাঙ্গানো হয়।

এসময় উপস্থিত ছিলেন ইপিজেড থানা আঃলীগ আহবায়ক হাজী মোঃ হারুন উর রশিদ, যুগ্ন আহবায়ক এম.এ তাহের,এটিএম শামসুল হক, ৩৯ নং ওয়ার্ড আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান নাছির উদ্দিন,ভারপ্রাপ্ত সাঃসম্পাদক আকবর হোসেন কবি সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম,সহ ওয়ার্ড যুবলীগ ,স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ,শ্রমিক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ,সুধী মহলে বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ