বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

সরকারি গাছ চুরির দায়ে চেয়ারম্যানের ভাইসহ গ্রেফতার-৩

পলা্শ হোসেন,জয়পুরহাট
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ৬ মে, ২০২১
  • ৩৮১ বার পঠিত

জয়পুরহাটে সরকারি গাছ চুরির অপরাধে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে কালাই উপজেলার মোসেলমগঞ্জ-তেলিহার রোডের গাছ কাটা হয়েছে। এ ঘটনায় তিনজনকে পুলিশ গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, কালাই উপজেলার সারুঞ্জার গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে  রবিউল হাসান যাদু (৪১), চেঁচুরিয়ার রফিকুল আকন্দের ছেলে রবিউল ইসলাম (২৭), টাকাহুত গ্রামের মোসলেম উদ্দিন মন্ডলের ছেলে রুহুল আমিন (৩৮)।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, কালাই উপজেলার উদয়পুর মোসেলমগঞ্জ-তেলিহার রোডে পাইকগাছা এলাকায় পাকা রাস্তার পাশে ভোর রাতে একটি ইউকেলেক্টার্স গাছ কাটা হচ্ছে। তখন স্থানীয় মহিলা ইউপি সদস্য কহিনুর আকতার রুবিকে স্থানীয়রা খবর দেন তিনি তাৎক্ষণিক চেয়ারম্যানকে খবর দিলে তিনি থানাতে খবর দেন। থানার পুলিশ এসে ৫টি গাছের কন্ডগুল জব্দ করে ঐই ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদার সৎ ভাই রবিউল হাসান যাদু সহ তিনজনকে গ্রেফতার করেন। পরে ঐই ইউনিয়নের মহিলা ইউপি সদস্য কহিনুর আকতার রুবি বাদী হয়ে থানায় মামলা করেন।

উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা বলেন, গাছ কাটার সংবাদ পেয়ে আমি থানাতে খবর দেই পুলিশ এসে আমার সৎ ভাইসহ তিনজনকে গ্রেফতার করেছে ও গাছের গুল গুলো ইউনিয়ন পরিষদে জব্দ আছে।

কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক জানান, সরকারি গাছ কাটার দায়ে তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

ইন্দোবাংলা/ পি.এইচ

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ