শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৫১ অপরাহ্ন

মামলার প্রস্তুতি নিচ্ছে রোজিনার পরিবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা
  • আপডেট টাইম: মঙ্গলবার ১৮ মে, ২০২১
  • ১২৩ বার পঠিত

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে পাঁচ ঘণ্টা আটকে রেখে নির্যাতনের অভিযোগে মামলা করবে তার পরিবার। মঙ্গলবার (১৮ মে) আদালত চত্বরে রোজিনার স্বামী রফিকুল ইসলাম মিঠু পাল্টা মামলা করার কথা জানান।

সাংবাদিকদের তিনি বলেন, ‘অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসা বেগম, সহকারী সচিব জাকিয়া পারভীন, ‘পুলিশ কনস্টেবল মিজানসহ যারা জড়িত ছিলেন তাদের নামে আমরা মামলা করব। আমরা আমাদের উকিলের সঙ্গে কথা বলেছি। তিনি আসার পর তার সঙ্গে আলোচনা করে মামলা করব।’
তিনি আরও বলেন, ‘তাকে (রোজিনা) নির্যাতন করা হয়েছে। অ্যাসল্ট করা হয়েছে, গলা টিপে ধরা হয়েছে। জোর করে তার মোবাইল ছিনিয়ে নেয়া হয়েছে।’

সোমবার পেশাগত দায়িত্ব পালনের জন্য সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান রোজিনা ইসলাম। সেখানে তাকে পাঁচ ঘণ্টার বেশি সময় আটকে রেখে হেনস্তা করা হয়। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তাকে শাহবাগ থানায় নিয়ে যায়। রাত পৌনে ১২টার দিকে পুলিশ জানায়, রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে মামলা হয়েছে।

মঙ্গলবার সকাল ৮টার দিকে শাহবাগ থানা থেকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেয়া হয়েছে রোজিনা ইসলামকে। বিষয়টি তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

ইন্দোবাংলা/আর. পি

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ