বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

দুই শিক্ষকের বিরুদ্ধে সুষ্ঠ তদন্ত ও দ্রুত ন্যায় বিচারের দাবি

ইন্দোবাংলা প্রতিনিধি, ধামইরহাট (নওগাঁ)
  • আপডেট টাইম: মঙ্গলবার ৮ জুন, ২০২১
  • ৭৬ বার পঠিত

নওগাঁর ধামইরহাটের এক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সহকর্মীর সাথে বার বার নারী কেলেঙ্কারি ঘটনা, অনিয়ম, দুর্নীতি সহ নানা অভিযোগ উঠেছে। এসব অভিযোগে মঙ্গলবার (৮ জুন) বেলা সাড়ে ১১টায় মানববন্ধন করেছে ওই স্কুলের শিক্ষার্থী, অভিভাবক, সুধী সমাজ ও এলাকাবাসীরা।

ধামইরহাট উপজেলার মঙ্গলবাড়ি বাজারে অনুষ্ঠিত মানবন্ধনে শহীদ আব্দুল জব্বার মঙ্গলবাড়ি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ ও সহকারী শিক্ষিকা সুমাইয়া উম্মে শামছির বিরুদ্ধে সুষ্ঠ তদন্ত ও দ্রুত ন্যায় বিচারের দাবি জানানো হয়। এ মানববন্ধনে দুই শতাধিক শিক্ষার্থী, অভিভাবক, সুধী সমাজ ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য রাখেন, ওই প্রতিষ্ঠানের অভিভাবক আতাউর রহমান বাবু, ইকবাল হোসেন লেবু, স্থানীয় ইউপি সদস্য ওহেদুজ্জামান, জয়পুরহাট সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখর মজুমদার, জয়পুরহাট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপুল কুমার সরকার প্রমুখ।

বক্তব্যে তারা বলেন, ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, নারী শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্ক, অনিয়ম, দুর্নীতির সংবাদ প্রচারের জের ধরে ৬  জনের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা করা হয়েছে। এতে একজন সাংবাদিক ও ওই প্রতিষ্ঠানের শিক্ষকসহ পাঁচজন শিক্ষককে আসামী করা হয়েছে। হয়রানিমূলক মামলা অবিলম্বে প্রত্যাহার করে সুষ্ঠ তদন্তের মাধ্যমে ওই শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে প্রতিষ্ঠান থেকে অপসারণের দাবি জানান তারা।

ইন্দোবাংলা/এম.আর

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ