বুধবার, ২৮ Jul ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

পুলিশের ০১৭৩৭৫৯৯৬৬৬ নাম্বারে ফোন করলেই বিনা মূল্যে পাবেন অক্সিজেন সেবা

পলা্শ হোসেন,জয়পুরহাট
  • আপডেট টাইম: শনিবার ১৯ জুন, ২০২১
  • ৬২ বার পঠিত

দ্বিতীয় ধাপে জয়পুরহাটে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গরীব দুঃস্থ অসহায় মানুষকে বিনা মূল্যে অক্সিজেন সিলিন্ডার সেবা উদ্বোধন ও পুলিশের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের নিজ উদ্দ্যেগে পুলিশ লাইনস্ ড্রিলশেডে এসব বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়া পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, জয়পুরহাট প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট নূপেন্দ্রনাথ মন্ডল পিপি, সদর থানার অফিসার ইনচার্জ কে এম আলমগীর জাহান। জেলা পুলিশের সকল থানার ইনসপেক্টর সহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যরা।

গরীব অসহায় করোনা রোগীদের মাঝে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়া পিপিএম এর ব্যক্তিগত উদ্দ্যেগে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও সামগ্রী দিয়ে এই সেবা চালু করা হলো। ২৪ ঘন্টা পুলিশের এ অক্সিজেন সেবা পেতে ০১৭৩৭৫৯৯৬৬৬ নাম্বার মোবাইলে কল করলে বিনা মূল্যে দ্রæত পৌছে যাবে পুলিশের এই অক্সিজেন সেবা। পর্যায় ক্রমে এ সেবা আরও বাড়ানো হবে বলে জেলা পুলিশ সুপার।

এছাড়াও জেলা পুলিশ সদস্যদের মধ্যে ১২২০০ মাক্স, ৯০০ বোতল স্যানিটাইজার, ৯০০ পিচ সাবান, ২৫০০০ পিচ সিভিট, ২৫০০০ পিচ ভিটামিন বি কমপ্লেস, ২৫০০০ পিচ জিংক বি ট্যাবলেট, বিতরণ করা হয়।

ইন্দোবাংলা/ পি.এইচ

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ