সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০৪ অপরাহ্ন

স্ত্রীকে হত্যা, স্বামীর বিষপানে আত্নহত্যার চেষ্টা

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: শুক্রবার ৩০ জুলাই, ২০২১
  • ৬৩ বার পঠিত

পারিবারিক কলহের জেরে জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রী আয়েশা সিদ্দিকা মালেকাকে (৪২) জবাই করে হত্যার পর স্বামী আলী আকবর (৪৭) বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে।

শুক্রবার সকালে আক্কেলপুর পৌরসভার সাঝিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। আকবরকে পুলিশ প্রহরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিবেশীরা শুক্রবার সকালে বাড়ির জানালার পাশে রক্ত মাখা ছুরি দেখতে পেয়ে বাড়ির ভিতরে গিয়ে দেখে আলী আকবরের স্ত্রী মালেকা জবাই করা লাশ পড়ে আছে। পাশের ঘরে স্বামী আকবর বিষপান করে ছটপট করছে। প্রতিবেশীরা চিৎকার দিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ও আকবরকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, খবর পেয়ে আলী আকবরের স্ত্রী আয়েশার গলাকাটা লাশ উদ্ধার করে দুপুরে লাশটি ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ প্রহরায় আকবরকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। আলী আকবরের বাড়ির জানালার পাশ থেকে রক্তমাখা ছুরিটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান ওসি।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ