বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

ডিমলায় ইউনিয়ন পর্যায়ে টিকা দান চলছে

মোহম্মদ আলী সানু, ডিমলা, নীলফামারী
  • আপডেট টাইম: শনিবার ৭ আগস্ট, ২০২১
  • ৭১ বার পঠিত

 

 

জেলা ও উপজেলা প্রশাসন আয়োজনে জেলার ডিমলা উপজেলা ১০টি ইউনিয়নে ৬ হাজার লোকের মাঝে এ টিকা দান কর্মসূচি চলছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ সারোয়ার আলম বলেন
৭ আগষ্ট নির্ধারিত সময় অনুযায়ী সকাল ৯টায় অত্র উপজেলার ১০ টি ইউনিয়নে ২৫ উধর্ব বয়সী লোকদের সিনোফার্ম টিকা প্রদান করা হচ্ছে।
টিকা দান কর্মসূচি কে সাফল্য মন্ডিত করতে উপজেলা প্রশাসন,স্বাস্থ্য বিভাগ সার্বক্ষণিক মনিটরিং করছেন। টিকা পাবেনা কারা এ ব্যাপারে ডাঃ সারোয়ার আলম বলেন গর্ভবতী ,দুগ্ধ দানকারী মা, মারাক্তক অসুস্থ যারা।

এতে সার্বিক সহযোগীতা করছেন করোনা ভাইরাস ইউনিয়ন কমিটি, উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ তারিকুজ্জামান তারিকুল , পরিবার কল্যাণ সহকারী, স্বাস্থ্য সহকারী ,উপজেলা স্কাউট, সেচ্ছাসেবী সংগঠন প্রমূখ।

এ দিকে সরেজমিনে গিয়ে দেখা যায় ৫ নং গয়াবাড়ী ৭ নং খালিশা চাপানী ৯ নং টেপাখরিবাড়ী ও ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নে টিকা গ্রহন করতে আসা উৎসুক জনতার আগ্রহ লক্ষ করা গছে।

এ ব্যাপারে ঝুনাগাছ চাপানী ইউপির চেয়ারম্যান আমিনুর রহমান টিকা নিতে আসা জনগন যেন সুষ্ঠু ও সুন্দর ভাবে তা গ্রহন করতে পারে এর জন্য বিশেষ ব্যবস্থা করেছেন।অতপর সবাই কে টিকা গ্রহন করার প্রতি আহবান ও জানান তিনি।

মোহাম্মদ আলী সানু
এম এস জে আর
কোড নং ১৪৩

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ