বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

৩৯ নং দক্ষিণ হালিশহর কাউন্সিলরের নির্দেশনায় কাটাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ড ভিত্তিক টিকা কর্মসূচি শুরু

মোঃ শহিদুল ইসলাম ( শহিদ) চট্টগ্রাম অফিসঃ
  • আপডেট টাইম: শনিবার ৭ আগস্ট, ২০২১
  • ৯৬ বার পঠিত

 

বৈশ্বিক করোনাভাইরাস”প্রতিরোধে জনসচেতনা ও ভ্যাকসিন কার্যক্রম বন্দর ইপিআই জোনের আওতায় নগরীর ইপিজেড থানাধীন ৩৯নংদক্ষিণহালিশহর ওয়ার্ডে ০৭আগস্ট,শনিবার সকাল ১০টায় কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমনের নির্দেশনায় বন্দরটিলাস্থ কাটাখালী আলীশাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ড ভিত্তিক টিকা কর্মসূচি করেন।
টিমের লিডার মোঃ লোকমান হাকিমের নেতৃত্ব ইপিআই জোনের ভ্যাকসিনেটর অংশুদেবী আগত টিকা গ্রহীতাদের নিববন্ধন ও কমিটির তালিকা দেখে ভ্যাকসিন প্রয়োগ করেন। এসময় টিমের সহকারী নারীনেত্রী শারমিন ফারুখ সুলতানা,চন্দ্রাশীষ ভট্টাচার্যয্য আশিষ,সদস্য আনোয়ারুল করিম রুশদী,মিজানুর রহমান মিন্টু,জসিম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মোহাম্মদীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ড’র ২নং টিম লিডার মোঃ সেলিম রেজার নেতৃত্ব ইপিআই জোনের একজন ভ্যাকসিনেটর টিকা প্রয়োগ করেন। এসময় টিকা কেন্দ্র পরিদর্শণ করেন সমাজসেবক ও ৩৯নং ওয়ার্ড আঃলীগের সা:সম্পাদক আকবর হোসেন কবি, সি:ইউনিট সভাপতি হাজী এম.এ রউফ। অন্যান্যর মধ্যে মহিলা নেত্রী কামরুন্নাহার বেবী,টিমের সদস্য মোঃ জামাল উদ্দিন,এম,এ হাসান ,আনোয়ার হোসেন বেলাল, নাসিমা আক্তার শ্রী উত্তম শীল,খোকন, রুবেল ও জিসান প্রমুখ।
আহম্মদীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ড’র ৩নং টিম লিডার মোঃ মামুমনুজ্জামান মামুনের নেতৃত্ব ইপিআই জোনের টিকা প্রদান কর্মসূচি প্রথমদিনের কার্যক্রম সূচনা হয়। এসময় টিমের সদস্য জাবেদ হোসেন, নারী নেত্রী রুমানা খানম, জাবের হোসেন, মোতাহের হোসেন ও রাকিব কর্মসূচি কে সহায়তা দেন। প্রতিটি কেন্দ্রে ৩০০ করে করোনা টিকা বিনামূল্যে প্রদান করছেন বলে জোনের টিকা টেকনেশিয়ান মোঃ নাজিম উদ্দিন সংবাদ মাধ্যম কে জানিয়েছেন।
চসিক ও ইপিআই অফিস সূত্রে জানা গেছে, আগামী ১৪আগস্ট থেকে আবারো গণ টিকার কর্মসূচি চলবে ওয়ার্ড –ইউনিয়ন পর্যযায়ে ও চলমান থাকবে। সেই যারা টিকার জন্য সুরক্ষা এ্যাপসে নিবন্ধন করেছেন তারা নিয়মিত টিকা কেন্দ্রে এই করোনাভাইরাস টিকা গ্রহণ করতে পারবেন বলে জোনাল মেডিক্যাল অফিসার ডাঃ হাসান মুরাদ চৌধরী জানান।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ