বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০৬ অপরাহ্ন

নওগাঁয় সাংবাদিককল্যাণ ট্রাস্টের চেক বিতরণ করলেন খাদ্যমন্ত্রী

ইন্দোবাংলা প্রতিনিধি, নওগাঁ
  • আপডেট টাইম: শুক্রবার ১৩ আগস্ট, ২০২১
  • ৯৩ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত উপহার হিসেবে নওগাঁর ৫১ সাংবাদিক পেয়েছেন ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা। করোনাকালে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ১০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক প্রত্যেক সাংবাদিকের হাতে তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আজ নওগাঁর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে সাংবাদিককল্যাণ ট্রাস্টের চেক বিতরণ করেন খাদ্যমন্ত্রী।

অনুষ্ঠানে সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে সাংবাদিককল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। করোনাকালে প্রধানমন্ত্রীর এ সহায়তা অনুকরণীয় হয়ে থাকবে। তিনি বলেন, শুধু সাংবাদিকদেরই নয় সকল সেক্টরে ক্ষতিগ্রস্তদের জন্য এ প্রণোদনার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী।

খাদ্যমন্ত্রী আরো বলেন, নওগাঁ প্রেসক্লাবের রয়েছে গৌরবময় ঐতিহ্য। করোনাকালে এখানকার সাংবাদিকগণ ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করছেন উল্লেখ করে মন্ত্রী বস্তুনিষ্ঠ ও জনকল্যাণকর সংবাদ পরিবেশনে সাংবাদিকগণকে জোরালো ভূমিকা রাখার আহবান জানান।

জেলা প্রশাসক মো: হারুন অর রশিদের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, পৌর মেয়র নজরুল ইসলাম সনি, বীর মুক্তিযোদ্ধা হারুন আল রশীদ এবং নওগাঁ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ মনি অনুষ্ঠানে বক্তৃতা করেন।

ইন্দোবাংলা/আর. এ

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ