বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

জাতীয় শোক দিবসে বড়াইগ্রামে মিলাদ মাহফিল ও মাস্ক বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: রবিবার ১৫ আগস্ট, ২০২১
  • ৪৪ বার পঠিত

নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। ১৫ ই আগস্ট বিকালে জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু হেলাল তার নির্বাচনী অফিসে উক্ত মাহফিলের আয়োজন করেন।

এ সময় আবু হেলাল বলেন,বঙ্গবন্ধু শুধু আওয়ামীলীগের ছিলেন না৷ তিনি জাতি,ধর্ম,বর্ণ,দল নির্বিশেষে সকলের নেতা ছিলেন। তার এই নির্মম হত্যা বাঙালী জাতির জন্য কলঙ্ক। আমরা সবাই তার আদর্শকে ধারন করে চলবো। উক্ত মাহফিলে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা মোঃ খেলাফৎ হোসেন,ইউপি সদস্য শাকিল আহমেদ দয়াল,৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন টুটুল,১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মাহফিল শেষে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ইউনিয়নের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামূলক লিফলেট,মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন আবু হেলাল।

এ সময় তিনি বলেন,আমি নিজে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলাম। ভয় না পেয়ে সর্তক থাকলে এবং স্বাস্থ্যবিধি মেনে চললে এ ভাইরাস প্রতিরোধ করা সম্ভব।

মাস্ক পরার কোনো বিকল্প নেই উল্লেখ করে তিনি সবাইকে মাস্ক পরতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন।

ইন্দোবাংলা/এম. আর

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ